অবরোধের মধ্যেও রাজধানীর সড়কে যানচলাচল স্বাভাবিক

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:৩৩, রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩, ১১ অগ্রহায়ণ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

বিএনপি জামায়াতের ডাকা ৭ম দফা অবরোধের প্রথম দিনের রাজধানীতে তেমন কোন প্রভাব নেই। সড়কের যান চলাচল স্বাভাবিক। তবে গনপরিবহন, সিএনজি, পিকআপসহ অন্য যানবাহনের তুলনায় ব্যক্তিগত গাড়ি কম দেখা গেছে । আবার কোথাও যানজট কোথাও ফাঁকা দেখা গেছে। আজ সকালে রাজধানীর ভাটারা বাড্ডা খিলক্ষেত, উত্তরা, রামপুরা, মালিবাগ, তেজগাও, বিজয়স্বরণীয় ও বনানী এলাকায় ঘুরে এমন দৃশ্য দেখা গেছে।

রাজধানীতে বিভিন্ন মোড়েমোড়ে অবস্থান করছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। তারা অবরোধের বিপক্ষে স্লোগান দিচ্ছে।   

তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সড়কে মানুষের উপস্থিতিও বেড়েছে। এদিকে যেকোনো ধরনের তে নাশকতা এড়াতে সড়কে কঠোর অবস্থানে রয়েছেন আইনশৃঙ্খলা বাহিনী। মোড়ে মোড়ে পুলিশ।  র্যাবের পাশাপাশি সড়কে বিজিবিও মাঠে রয়েছে। এছাড়া রাজধানীর প্রতিটি মোড়ে মোড়ে রয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।    

বাড্ডা  বাস স্টপিসে কথা হয় এক যাত্রীর সাথে। তিনি বলেন, বাসা থেকে বের হওয়ার সময় ভাবছিলাম হয়তো গণপরিবহনের ভোগান্তিতে পড়তে হবে। কিন্তু সড়কে এসে দেখি যান চলাচল স্বাভাবিক। আবার যানজটও দেখা যাচ্ছে। তবে সড়কে অবরোধের কোন প্রভাব নেই। বনানী থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, সড়কের যান চলাচল স্বাভাবিক রয়েছে।  যেকোনো ধরনের নাশকতা এড়াতে কঠোর  অবস্থানে রয়েছে পুলিশ।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়