ডাব মার্কা নিয়ে বগুড়া-৪ আসনে লড়বেন হিরো আলম

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:৩৫, বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩, ১৫ অগ্রহায়ণ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। বৃহস্পতিবার দুপুরের পর আঞ্চলিক নির্বাচন অফিসে তার মনোনয়নপত্র জমা দেওয়া হয়।

এর আগে, বুধবার বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন হিরো আলম। আশারাফুল হোসেন আলমের পক্ষে তার সহকারী সুজন রহমান শুভ মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মনোনয়নপত্র জমাদানের পরে হিরো আলম বলেন, চেষ্টা ছিল আরও দুইটি আসন থেকে নির্বাচন করার। কিন্তু দুবাই সফরের কারণে তা আর সম্ভব হয়ে উঠেনি। আজ সকালে সেখান থেকে ফিরেই বগুড়া-৪ আসনের মনোনয়নপত্র জমাদানের কার্যক্রম সম্পূর্ণ করি। 

হিরো আলম আরও বলেন, এবার আমার দলের মার্কা ডাব। এই মার্কা নিয়ে মাঠে ঘাটে চষে বেড়াতে চাই।

এদিকে, গেল জুলাই মাসে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের পর শঙ্কা তৈরি হয়েছিল আর নির্বাচন করবেন কিনা হিরো আলম। ওই উপ-নির্বাচনের ভোটের দিন হামলার শিকার হওয়ার পর আলম ঘোষণা দিয়েছিলেন- এই সরকারের অধীনে আর নির্বাচন করবেন না। তবে অবশেষে সে সিদ্ধান্ত থেকে সরে এসেছেন হিরো আলম- গতকাল তার পক্ষে বাংলাদেশ কংগ্রেসের মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে।

বাংলাদেশ কংগ্রেসের চেয়ারম্যান অ্যাড. কাজী রেজাউল হোসেন বলেন, হিরো আলম বেশ কয়েকবার নির্বাচনে অংশ নিয়েছেন। তাছাড়া ভোটের মাঠেও তিনি অনেক জনপ্রিয়। সবকিছু চিন্তা-ভাবনা করেই বগুড়া-৪ আসন থেকে তাকে মনোনয়ন দেওয়া হয়েছে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়