হত্যার হুমকি, অস্ত্র রাখার অনুমতি চান সালমান

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:০০, রবিবার, ২৪ জুলাই, ২০২২, ৯ শ্রাবণ ১৪২৯
সালমান আগ্নেয়াস্ত্রের জন্য লিখিত আবেদন করেছেন

সালমান আগ্নেয়াস্ত্রের জন্য লিখিত আবেদন করেছেন

গায়ক সিধু মুসেওয়ালার খুনের মামলার অন্যতম প্রধান হিসেবে আপাতত পুলিশ হেফাজতে লরেন্স। অতীতে সালমানকেও হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়। সেখানে লেখা ছিল…

বলিউড সুপারস্টার সালমান খান ও তার বাবা সেলিম খান পাঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালার হত্যাকাণ্ডের পর হত্যার হুমকি পেয়েছিলেন। তাই গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দলের হুমকি বিষয়ে সতর্ক অবস্থানে রয়েছেন তিনি।

হত্যার হুমকি পাওয়ার পর থেকেই নিজের গতিবিধি সীমিত করেছেন সালমান। গত দুই মাসে কোনো অনুষ্ঠানে তাকে দেখা যায়নি। এমনকি পূর্বনির্ধারিত সূচি থাকার পরও নিজের প্রযোজিত সিনেমার ট্রেলার প্রকাশেও যাননি অভিনেতা। চলতি বছর ঈদের দিনেও ঘর থেকে বাইরে বেরোননি সালমান। অন্যান্য বছরের মতো ভক্তদের সঙ্গে দেখা করে শুভেচ্ছা জানাননি। এবার জানা গেল, আত্মরক্ষার জন্য পুলিশের কাছে অস্ত্র রাখার আবেদন করেছেন সালমান।

শুক্রবার বিকেল ৪টার দিকে মুম্বাই পুলিশ কমিশনার বিবেক পানসলকরের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সালমান। গাড়িতে করে ক্রফোর্ড মার্কেটের বিপরীতে মুম্বাই পুলিশ সদর দপ্তরে পৌঁছান তিনি। সেখানেই সাক্ষাৎ হয় দু’জনের।

আগেই সালমান আগ্নেয়াস্ত্রের জন্য লিখিত আবেদন করেছেন। গতকাল সে ইস্যুতেই পুলিশ কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করেছেন।

গায়ক সিধু মুসেওয়ালার খুনের মামলার অন্যতম প্রধান হিসেবে আপাতত পুলিশ হেফাজতে লরেন্স। অতীতে সালমানকেও হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়। সেখানে লেখা ছিল, মুসেওয়ালার মতো করে দেব। সেই চিঠি পেয়েছিলেন সালমানের বাবা সেলিম খানের রক্ষীরা।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়