চাকরির কথা বলে যৌনপল্লীতে বিক্রি, ৯৯৯ এ কল করে রক্ষা পেলেন তরুণী

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:২৮, রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩, ১৮ অগ্রহায়ণ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

চাকরির কথা বলে যৌনপল্লীতে বিক্রি করা এক তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২ ডিসেম্বর) জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করায় ময়মনসিংহ গাঙ্গিনারপাড় থেকে তাকে উদ্ধার করা হয়।

রোববার (৩ ডিসেম্বর) দুপুরে জনসংযোগ কর্মকর্তা পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, তিন মাস আগে ওই তরুণীকে গার্মেন্টসে চাকরির কথা বলে ঝিনাইদহ থেকে ঢাকার শান্তিনগর নিয়ে আসে পরিচিত এক ব্যক্তি। এরপর তাকে ময়মনসিংহ গাঙ্গিনারপাড় যৌন পল্লীতে বিক্রি করে দেয়া হয়।

গত তিন মাস ধরে তাকে ইচ্ছার বিরুদ্ধে দেহ ব্যবসা করতে বাধ্য করা হয়েছে। এমন তথ্য জানিয়ে শনিবার রাত নয়টায় একজন কলার ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করে তাকে উদ্ধারের ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান।

তিনি আরও জানান, সেখানে তাকে বন্দী অবস্থায় থাকতে হচ্ছে। একজন সহৃদয় খদ্দেরের মোবাইল ফোন থেকে তিনি ৯৯৯ নম্বরে ফোন করেছেন।

এমন তথ্যের ভিত্তিতে ৯৯৯ কলটেকার কনস্টেবল ইবনুল ফয়েজ ময়মনসিংহ কোতোয়ালী থানায় বিষয়টি দ্রুত উদ্ধারের ব্যবস্থা নেয়ার জন্য জানায়। পরবর্তীতে ৯৯৯ ডেসপাচার এসআই রেজাউল করিম উদ্ধার সংশ্লিষ্ট সবার সঙ্গে যোগাযোগ করে উদ্ধার তৎপরতার আপডেট নিতে থাকেন।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ কোতোয়ালী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীকে (২২) উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং পরবর্তীতে তার অভিভাবক আসলে তাদের কাছে তরুণীকে বুঝিয়ে দেয়া হয়।

দিনবদলবিডি/Rakib

সর্বশেষ

পাঠকপ্রিয়