ফায়ার সার্ভিসের তথ্য

শুক্রবার সন্ধ্যা থেকে পুড়েছে ৮ শিক্ষাপ্রতিষ্ঠান, ৬ যানবাহন

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:০৮, শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪, ২২ পৌষ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

গতকাল সন্ধ্যায় নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটী মোড়ে একটি পিকআপে আগুন দেওয়া হয়। এরপর রাজধানীর গোপীবাগে রাত ৯টার পর আগুন দেওয়া হয় বেনাপোল এক্সপ্রেস ট্রেনে। এ আগুনে পুড়ে মারা যান চারজন।

দেশে শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে আজ শনিবার সকাল ১০টা পর্যন্ত ১৬ ঘণ্টায় সারা দেশে মোট ১৫টি অগ্নিকাণ্ড হয়েছে। ট্রেনসহ ৬টি যানবাহন ছাড়াও পুড়িয়ে দেওয়া হয়েছে ৯টি স্থাপনা, যার মধ্যে ৭টি প্রাথমিক বিদ্যালয় ও ১টি উচ্চবিদ্যালয়। আজ দুপুরে গণমাধ্যমে পাঠানো বার্তায় এ তথ্য জানিয়েছে ফায়ার সার্ভিস সদর দপ্তর। 

সংস্থাটির পাঠানো তথ্য বলছে, গতকাল সন্ধ্যায় নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটী মোড়ে একটি পিকআপে আগুন দেওয়া হয়। এরপর রাজধানীর গোপীবাগে রাত ৯টার পর আগুন দেওয়া হয় বেনাপোল এক্সপ্রেস ট্রেনে। এ আগুনে পুড়ে মারা যান চারজন।

এদিন রাত ১২টার পরপর হবিগঞ্জের চুনারুঘাটের একটি প্রাথমিক বিদ্যালয়ে আগুন দেওয়া হয়। এ ছাড়া রাত দেড়টার দিকে গাজীপুরের চন্দনা প্রাথমিক বিদ্যালয়ে আগুন দেয় দুর্বৃত্তরা। রাত পৌনে তিনটার দিকে গাজীপুরের টিএনটি আদর্শ উচ্চবিদ্যালয়ে আগুন দেওয়া হয়। অন্যদিকে সিলেটের সাতমাইল এলাকায় রাত পৌনে তিনটার দিকে একটি ট্রাকে আগুন দেওয়া হয়।

একই সময় ফেনীর লালপুরে দুটি কাভার্ড ভ্যানে আগুন দেওয়া হয়। এ ছাড়া রাত তিনটার কিছু সময় আগে কক্সবাজারের রামুতে একটি স্থাপনায় আগুন দেওয়া হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস সদর দপ্তর। আজ ভোরে আগুন দেওয়া হয় ময়মনসিংহের গফরগাঁও ও চট্টগ্রাম মহানগরীর নিশ্চিন্তপাড়ার একটি প্রাথমিক বিদ্যালয়ে আগুন দেওয়া হয়। 

এছাড়াও আজ সকালে সীতাকুণ্ডে একটি পিকআপ ভ্যানে ও শেরপুরের একটি প্রাথমিক বিদ্যালয়ে আগুন দেওয়া হয়। এরপর সকাল আটটার দিকে গাজীপুরের কালিয়াকৈরের একটি প্রাথমিক বিদ্যালয়ে আর সোয়া নয়টার দিকে ময়মনসিংহের নান্দাইলের একটি প্রাথমিক বিদ্যালয়ে আগুন দেওয়া হয়।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়