ইসির মনিটরিং সেলে সিইসি, কোথাও কাউকে ছাড় দেওয়া যাবে না

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:২১, রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪, ২৩ পৌষ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

মনিটরিং সেলে ঘুরে ঘুরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে নির্বাচনের কেন্দ্রে সার্বিক পরিস্থিতি নিয়ে কথা বলেন। সারা দেশ থেকে আসা অভিযোগগুলো শোনেন তিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নির্বাচন কমিশনে (ইসি) স্থাপিত আইনশৃঙ্খলা বিষয়ক কেন্দ্রীয় মনিটরিং সেলে সকাল সকাল হঠাৎ উপস্থিত হয়েছেন সিইসি কাজী হাবিবুল আউয়াল। সেখানে দায়িত্বরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের কাছ থেকে সারা দেশের ভোট কেন্দ্রগুলোর সার্বিক পরিস্থিতি শোনেন এবং তাদেরকে কোথাও কাউকে ছাড় না দেওয়ার কড়া নির্দেশ দেন তিনি।

রোববার (৭ জানুয়ারি) সকাল সোয়া ১০ টার দিকে আগারগাঁও নির্বাচন কমিশনে স্থাপিত আইনশৃঙ্খলা বিষয়ক কেন্দ্রীয় মনিটরিং সেল ঘুরে দেখে তিনি দায়িত্বরতদের এই নির্দেশনা দেন।

এদিকে নির্বাচন কমিশনে স্থাপিত আইনশৃঙ্খলা বিষয়ক কেন্দ্রীয় মনিটরিং সেলে বড় মনিটরসহ সারা দেশের ভোটকেন্দ্রগুলোতে নজর রাখা হচ্ছে এখান থেকে। মনিটরিং সেলে ঘুরে ঘুরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে নির্বাচনের কেন্দ্রে সার্বিক পরিস্থিতি নিয়ে কথা বলেন। সারা দেশ থেকে আসা অভিযোগগুলো শোনেন তিনি।

এ সময় মনিটরিং সেলে নিয়োজিত আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশে সিইসি কাজী হাবিবুল আউয়াল বলেন, আপনারা সার্বিক দিক খেয়াল রাখবেন, কোথাও কোনো অনিয়ম, বিশৃঙ্খলার ঘটনা ঘটলে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করবেন, নির্দেশনা দেবেন। কাউকে কোনো ছাড় দেবেন না। সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে সার্বিক ব্যবস্থা গ্রহণ করবেন।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়