বিচ্ছিন্ন ঘটনা তাৎক্ষণিকভাবে সামাল দিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:৫৪, রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪, ২৩ পৌষ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

মানুষ নির্বিঘ্নে ঘর থেকে বের হয়েছে এবং তারা ভোট কেন্দ্রে যাচ্ছেন। উত্তরা, ওয়ারী, লালবাগ, রমনা ডিভিশন ঘুরে আমি ভোট দিলাম তেজগাঁও ডিভিশনে। 

ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, ঢাকাসহ সারাদেশে অনেকগুলো কেন্দ্র। দুই একটি জায়গায় বিচ্ছিন্ন ঘটনা ঘটতেই পারে। এগুলো বিচ্ছিন্ন ঘটনা। তারপরও সব জায়গায় পুলিশ আছে, আইনশৃঙ্খলা বাহিনী, ডিবি গোয়েন্দা পুলিশ আছে। যেখানেই ঘটনা ঘটছে তাৎক্ষণিকভাবে আইনশৃঙ্খলা বাহিনী সামাল দিচ্ছে। কোথাও কোনো ঝামেলা হচ্ছে না।

রোববার (৭ জানুয়ারি) দুপুরে রাজধানীর আগারগাঁও সরকারি সংগীত কলেজের ভোটকেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ডিবি প্রধান বলেন, মানুষ নির্বিঘ্নে ঘর থেকে বের হয়েছে এবং তারা ভোট কেন্দ্রে যাচ্ছেন। উত্তরা, ওয়ারী, লালবাগ, রমনা ডিভিশন ঘুরে আমি ভোট দিলাম তেজগাঁও ডিভিশনে। সব জায়গায় মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছেন। হরতালের কারণে মানুষ ঘরে বসে নেই সবাই ঘর থেকে বেরিয়ে এসে ভোট দিচ্ছে। নির্বাচনে সামান্য ঘটনা ঘটতেই পারে। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হচ্ছে। সব জায়গায় মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছেন।

এক প্রশ্নের জবাবে ডিবি প্রধান বলেন, সারা বাংলাদেশে অনেকগুলো কেন্দ্র। সেখানে এক দুইটি জায়গায় বিচ্ছিন্ন ঘটনা ঘটতেই পারে। তারপরও সব জায়গায় পুলিশ আছে আইনশৃঙ্খলা বাহিনী, ডিবি আছে। যেখানেই ঘটনা ঘটছে তাৎক্ষণিকভাবে আইনশৃঙ্খলা বাহিনী সামাল দিচ্ছে। কোথাও কোনো ঝামেলা হচ্ছে না।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়