বনানী কবরস্থানে শেখ হাসিনার শ্রদ্ধা

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:৪৫, মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪, ২৫ পৌষ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

 ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় নির্বাচনে টানা চতুর্থ মেয়াদে নিরঙ্কুশ বিজয় লাভ করেছে আওয়ামী লীগ। দলটি ২২২ আসনে জয়লাভ করে একক সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে দলটি। ফলে টানা চতুর্থবার সরকার গঠন করতে যাচ্ছে আওয়ামী লীগ।

বনানী কবরস্থানে স্বজন ও পরিবারের সদস্যদের প্রতি শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: প্রধানমন্ত্রীর প্রেস উইং

রাজধানীর বনানী কবরস্থানে ‘৭৫-এর ১৫ আগস্ট নিহত স্বজন ও পরিবারের সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।ALT5525স্বজন ও পরিবারের সদস্যদের কবর জিয়ারত করেন শেখ হাসিনা। ছবি: প্রধানমন্ত্রীর প্রেস উইং

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে সাতটার দিকে স্বজনদের কবর জিয়ারত করেন এবং মোনাজাতে অংশ নেন তিনি। এরপর ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবন পরিদর্শন করেন এবং জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন শেখ হাসিনা।

ALT5477বনানী কবরস্থানে ফুলের পাপড়ি ছিটান শেখ হাসিনা। সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা, ছোট মেয়ে সায়মা ওয়াজেদ ও ভাগ্নে মুজিব সিদ্দিক ববি। ছবি: প্রধানমন্ত্রীর প্রেস উইং

প্রসঙ্গত, ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় নির্বাচনে টানা চতুর্থ মেয়াদে নিরঙ্কুশ বিজয় লাভ করেছে আওয়ামী লীগ। দলটি ২২২ আসনে জয়লাভ করে একক সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে দলটি। ফলে টানা চতুর্থবার সরকার গঠন করতে যাচ্ছে আওয়ামী লীগ।

দিনবদলবিডি/Hossain

সর্বশেষ

পাঠকপ্রিয়