সাংবাদিককে গালি দেওয়া সেই ইউএনও টেকনাফ ছেড়ে চট্টগ্রামে

কক্সবাজার সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:২১, বুধবার, ২৭ জুলাই, ২০২২, ১২ শ্রাবণ ১৪২৯
ইউএনও মোহাম্মদ কায়সার খসরু

ইউএনও মোহাম্মদ কায়সার খসরু

সাংবাদিকের সঙ্গে ফোনালাপে অশোভন আচরণ করা কক্সবাজার টেকনাফের (ইউএনও) মোহাম্মদ কায়সার খসরু অবশেষে টেকনাফ ছেড়েছেন। তিনি চট্টগ্রামের বিভাগীয় কমিশনারের আদেশে তিনি গতকাল মঙ্গলবার দুপুরে টেকনাফ ছেড়ে গেছেন। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ এরফানুল হক চৌধুরী তার কাছ থেকে দায়িত্বভার বুঝে নিয়েছেন।

জেলা প্রশাসক মোহাম্মদ মামুনুর রশীদ জানিয়েছেন, নতুন করে ইউএনও পদায়ন না হওয়া পর্যন্ত অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ এরফানুল হক চৌধুরীকে।

ইউএনও কায়সার খসরু আপাতত চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে থাকবেন।
এ প্রসঙ্গে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ এরফানুল হক চৌধুরী বলেন, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ইউএনও) কাছ থেকে গতকাল দুপুরে দায়িত্ব বুঝে নিয়েছেন।

কক্সবাজারের একজন সাংবাদিককে গালাগাল করার অভিযোগে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কায়সার খসরুকে প্রত্যাহার করে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করার নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠকের সিদ্ধান্ত জানাতে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এসব কথা জানান।

তিনি বলেন, ইতিমধ্যে টেকনাফের ইউএনওকে ওএসডি করা হয়েছে। এখন উচ্চ আদালত কী নির্দেশনা দেন, সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়