চবিতে বাবুর্চিকে ছাত্রলীগের মারধরের ঘটনায় তদন্ত কমিটি

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৮:১২, বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪, ৪ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

 বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বে কয়েকজন নেতাকর্মী হলের ডাইনিং থেকে মুরগি রান্না করার মসলা আনাকে কেন্দ্র করে বাবুর্চি আব্দুল আলীর সঙ্গে  বাকবিতণ্ডায় জড়ায়। একপর্যায়ে তার ওপর চড়াও হয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা মারধর শুরু করে। 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের মারধরের শিকার হয়েছেন শাহ আমানত হলের বাবুর্চি আব্দুল আলী। এ ঘটনায় আজ বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) শাহ আমানত হলের জ্যেষ্ঠ আবাসিক শিক্ষক দিদারুল আলম চৌধুরীকে আহ্বায়ক করে তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে শাহ আমানত হলের প্রভোস্ট নির্মল কুমার সাহা ঢাকা পোস্টকে বলেন, আমরা মারধরের ঘটনা শুনেছি। এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটি প্রতিবেদন দিলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে বুধবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাহ আমানত হলের ডাইনিংয়ে মারধরের এই ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বে কয়েকজন নেতাকর্মী হলের ডাইনিং থেকে মুরগি রান্না করার মসলা আনাকে কেন্দ্র করে বাবুর্চি আব্দুল আলীর সঙ্গে  বাকবিতণ্ডায় জড়ায়। একপর্যায়ে তার ওপর চড়াও হয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা মারধর শুরু করে। এ সময় তার বুকে ও পুরুষাঙ্গে উপর্যুপরি লাথি ও কিল-ঘুষি মারে ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে তাকে উদ্ধার করে চবি মেডিকেল সেন্টারে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তার অবস্থার উন্নতি না হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে চবির সিনিয়র মেডিকেল অফিসার ডা. কামরুন্নেছা বেগম ঢাকা পোস্টকে বলেন, ভুক্তভোগী আব্দুল আলী চবি মেডিকেলে চিকিৎসা নিতে এলে আমরা তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করি। তিনি পুরুষাঙ্গ ও বুকে গুরুতর আঘাত পেয়েছেন। আমরা তাকে ব্যথানাশক ওষুধ দেওয়ার পরও অবস্থার উন্নতি না হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দিনবদলবিডি/Nasim

সর্বশেষ

পাঠকপ্রিয়