রহস্য রেখেই দিলেন মেহজাবীন

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:০৩, শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪, ২০ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

কয়েক বছর ধরেই বেছে বেছে কাজ করছেন মেহজাবীন চৌধুরী। ছোট পর্দা বা ওটিটি—খুবই কম নাটক বা সিরিজে দেখা যায় তাঁকে। তবে মেহজাবীনের ভক্তদের জন্য সুখবর। ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসেই দেখা মিলবে তাঁর। কোথায়? সে রহস্য অবশ্য রেখেই দিয়েছেন তিনি।

দিন দুই আগে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট করেন মেহজাবীন চৌধুরী। সেখানে তিনি লিখেছেন, ‘ভালোবাসা দিবসে নতুন কনটেন্ট নিয়ে ফিরছি। এটা কী হতে পারে, কারও ধারণা আছে? মন্তব্যে জানান।’

নতুন কনটেন্ট নিয়ে আর কিছু খোলাসা করেননি মেহজাবীন, রহস্যই রেখে দিয়েছেন। পোস্টটিতে প্রতিক্রিয়া এসেছে সাত হাজারের বেশি।

মন্তব্যও করেছেন অনেকে। নতুন নাটক, ওয়েব ফিল্ম বা সিরিজ আসতে পারে, এমন মন্তব্য করেছেন অনেকেই। কেউ কেউ আবার মেহজাবীনের পোস্ট করা ছবির প্রশংসা করেছেন।

অভিনেত্রীকে সর্বশেষ দেখা যায় ‘অনন্যা’ নাটকে। জাকারিয়া নেওয়াজের রচনায় মোস্তফা কামাল রাজ পরিচালিত নাটকটি নিয়ে মেহজাবীন আগে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছিলেন, ‘নাটকে এখন খুব একটা কাজ করছি না। দারুণ একটি গল্প ও চরিত্র পাওয়ায় অনেক দিন পর ফিরলাম। আর যেসব নির্মাতার ওপর আমার আস্থা আছে, তাঁদেরই একজন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। দর্শকদের যদি আমাদের নতুন কাজটি ভালো লাগে, তাহলে পরিশ্রম সার্থক হবে।’

গত ১৬ ডিসেম্বর মুক্তি পাওয়া নাটকটিতে আরও অভিনয় করেন শাশ্বত দত্ত ও ডলি জহুর। নারীদের সংগ্রাম ও টিকে থাকার গল্পে নির্মিত ‘অনন্যা’ নাটকটির নাম ভূমিকায় অভিনয় করেন মেহজাবীন।

দিনবদলবিডি/Md. Rahat Hossain

সর্বশেষ

পাঠকপ্রিয়