হেরেই চলছে মেসির ইন্টার মায়ামি

স্পোর্টস ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:০২, বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪, ২৪ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

রিয়াদ কাপের দুই ম্যাচেই হেরেছে লিওনেল মেসির ইন্টার মায়ামি। পরের ম্যাচে হংকং ইলেভেনের বিপক্ষে ফিটনেস জটিলতার কারণে বিশ্রামে ছিলেন আর্জেন্টাইন তারকা। ওই ম্যাচে ৪-১ গোলে জেতে তার দল। 

বুধবার জাপানের ক্লাব ভিসেল কোবের বিপক্ষে শুরুর একাদশে না থাকলেও বদলি নেমেছিলেন সাবেক বার্সা ও পিএসজি তারকা মেসি। তবে ওই ম্যাচে টাইব্রেকারে ৪-৩ গোলে হেরেছেন মেসি-সুয়ারেজের দল।

বুধবার জাপান ন্যাশনাল স্টেডিয়ামে দেশটির শীর্ষস্থানীয় ক্লাব ভিসেল কোবের বিপক্ষে শুরুতে লুইস সুয়ারেজ, সের্গিও বুসকেটস ও জর্ডি আলবা ছিলেন। তবে মেসি ছিলেন বেঞ্চে। আন্দ্রেস ইনিয়েস্তার সাবেক ক্লাবের বিপক্ষে প্রথমার্ধে গোল শূন্য সমতায় শেষ করে ইন্টার মায়ামি।

দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে মাঠে নামেন মেসি। কিন্তু তাতেও গোল মুখ খোলেনি ভিসেল কোবের। জাপানের ক্লাবটিও কোন গোল দিতে পারেনি যুক্তরাষ্ট্রের ক্লাবটিকে। ম্যাচ নির্ধারিত ৯০ মিনিটের পর অতিরিক্ত চার মিনিটেও গোল শূন্য সমতায় শেষ হলে টাইব্রেকারে গড়ায়। সেখানে ছয় শটের চারটি জালে পাঠিয়ে জয় তুলে নিয়েছে ভিসেল কোবে।

টাইব্রেকারে প্রথম দুই শটেই গোল করে মায়ামি ও কোবে। তৃতীয় শটটি ভিসেল কোবে মিস করলেও ইন্টার মায়ামিকে ৩-২ ব্যবধানে এগিয়ে নেন জর্ডি আলবা। কিন্তু পরের শটটি মিস করে ইন্টার। চতুর্থ শটে কোবে গোল করে ৩-৩ করে ফেলে। এরপর পঞ্চম শটটি দুই দলই মিস করে। ষষ্ঠ শটে গিয়ে ভিসেল কোবে গোল পেলেও মিস করে ইন্টার মায়ামি। তবে টাইব্রেকারে মেসির শট না নেওয়া ভক্তদের জন্য কিছুটা আক্ষেপের বিষয় হতে পারে। 

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়