‘বিটিএস’ এর টানে ১৮ ভরি স্বর্ণালকার নিয়ে ঘর ছাড়লো এক তরুণী

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:২৬, রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪, ২৮ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

নারায়ণগঞ্জে ১৮ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫ হাজার টাকা নিয়ে কোরিয়ার মিউজিক্যাল ব্যান্ড ‘বিটিএস’ এর টানে ঘর ছেড়েছে তাবাসসুম রহমান (১৬) নামে এক তরুণী। 

এ ঘটনায় কিশোরীর বাবা আব্দুল আউয়াল ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগের তথ্যমতে, পরিবারের অজান্তে মোবাইল ফোন ব্যবহার করতো তাবাসসুম এবং বিটিএস এর গ্রুপে যোগ দিবে বলে জানায়। এক সময় কোরিয়ার মিউজিক্যাল ব্যান্ড বিটিএস এ আসক্ত হয়ে পড়ে এবং পরিবারের অবাধ্য হয়ে উশৃংখলভাবে চলাফেরা করে। সামান্য বিষয় নিয়ে উত্তেজিত হয়ে পরিবারের সঙ্গে খারাপ আচরণ করে। বাসা থেকে চলে যাবে বলে হুমকি দিতো পরিবারকে। কোনোভাবেই সঠিক পথে আনতে পারেনি তার পরিবার।

এক পর্যায়ে ২১ জানুয়ারি পরিবারের লোকজন ঘুমে থাকা অবস্থায় তাবাসসুম ঘর থেকে নগদ ৫ হাজার টাকা ও ১৮ ভরি স্বর্ণালংকার নিয়ে বেরিয়ে যায়। পরে ৯ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টার দিকে Diya Arafa (দিয়া আরাফা) নামে ফেসবুক আইডি থেকে তার চাচাতো বোন আছমা (২৫) কে ম্যাসেঞ্জারের মাধ্যমে জানায়, সে কোরিয়া চলে গেছে। বিটিএস গ্রুপে যোগ দিয়ে তাদের মতো নাচ-গান করছে। এসব ভিডিও তার ফেসবুক আইডিতে আপলোড দিয়েছে।

তাবাসসুমের বাবা আব্দুল আউয়াল জানান, তার মেয়ে বিটিএর এর নামে কোরিয়া চলে যেতে পারে অথবা বড় ধরনের ক্ষতির সম্মুখিন হতে পারে বলে আশঙ্কা করছেন।

ফতুল্লা মডেল থানার এস আই কামাল হোসেন জানান, মেয়ের বাবা একটা অভিযোগ করেছে শুনেছি। তদন্তের ভার আমাকে দেয়া হয়েছে। কপি হাতে পেলে তদন্তকাজ শুরু করবো।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়