খুলনায় চোখ-মুখে সুপার গ্লু দিয়ে গৃহবধূকে ধর্ষণ

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:২১, সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ২৯ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

খুলনার পাইকগাছায় গভীর রাতে বাড়িতে ঢুকে চোখ-মুখে আঠা দিয়ে গৃহবধূকে (৪৫) ধর্ষণের ঘটনা ঘটেছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে আশঙ্কাজনক অবস্থায় ভুক্তভোগীকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেলে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) মধ্যরাতে পাইকগাছা উপজেলার রাড়ুলী গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার ডি-সার্কেল মো. সাইফুল ইসলাম ও পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ওবাইদুর রহমান।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, ব্যবসায়ী কাজে বাড়ির মালিক (গৃহবধূর স্বামী) বাড়িতে ছিলেন না। সেই সুযোগে রোববার রাতে কে বা কারা মই দিয়ে ছাদে প্রবেশ করে সিড়ির দরজা শাবল দিয়ে ভেঙে গৃহবধূর বেডরুমে প্রবেশ করে হাত-পা বেঁধে চোখ-মুখে সুপার গ্লু আঠা দিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এছাড়াও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করেন। এসময় চোরেরা ১ জোড়া স্বর্ণের কানের দুল, আনুমানিক ২ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। পরে গৃহবধূর চিৎকারে আশেপাশের লোকজন এসে তার স্বামীকে খবর দিলে বাড়িতে এসে স্ত্রীকে হাসপাতালে ভর্তি করেন।

গৃহবধূর স্বামী বলেন, একতলা ছাদের উপরের সিড়ি ঘর খোলা ছিল। আমার স্ত্রীর চোখ ও মুখ সুপারগ্লু আঠা দিয়ে আটকে দেয় ধর্ষক। আমার স্ত্রী কথা বলতে পারছে না তাই কয়জন চোর ছিল এখনই বলা যাচ্ছে না।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান বলেন, ওই গৃহবধূকে হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায়। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, এ ঘটনায় তদন্ত চলছে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়