রবিবার থেকে ৬০ হলে দেখা যাবে ‘পরাণ’

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:৪৬, শুক্রবার, ২৯ জুলাই, ২০২২, ১৪ শ্রাবণ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

‘পরাণ’ একের পর এক রেকর্ড সৃষ্টি করছে। হাওয়া সিনেমাটি শুক্রবার মুক্তি পেলেও দর্শক ‘পরাণ’ দেখার জন্য সিনেমা হলে এখনো ভীড় জমাচ্ছে…

‘পরাণ’ একের পর এক রেকর্ড সৃষ্টি করছে। হাওয়া সিনেমাটি শুক্রবার মুক্তি পেলেও দর্শক ‘পরাণ’ দেখার জন্য সিনেমা হলে এখনো ভীড় জমাচ্ছে। শুক্রবার এই সিনেমার হল সংখ্যা দাঁড়াবে ৫৬। এরপর আগামী রবিবার থেকে ৬০টি হলে চলবে 'পরাণ'।

এই তথ্য নিশ্চিত করেছে পরাণের প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস লিমিটেড। প্রতিষ্ঠানটির পরিচালক ইয়াসির আরাফাত বলেন, প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি । কারণ পরাণ সিনেমাটি এখনও ঢাকাসহ সারাদেশে দর্শকদের পছন্দের তালিকায়। লাইভের সুপারহিট তালিকায় রয়েছে এখন আমাদের পরাণ কনটেন্টটি।

সিনেমাটির পরিচালক রায়হান রাফি বলেন, ঈদের পর থেকে এখনও সিনেমা হলে দর্শকের ভীড়। বিষয়টি একবার ভেবে দেখুন । এটা নির্মাতা হিসেবে অবশ্যই একটা বড় পাওয়া। এখনো সিনেমাটি দেখতে দর্শকরা ভীড় করছেন, সেজন্য ভীষণ খুশি আমি। আমাদের সকলের পরিশ্রম স্বার্থক।

কোরবানির ঈদে মুক্তি পায় ত্রিভুজ প্রেমের চলচ্চিত্র 'পরাণ।' সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আছেন শরীফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়