অস্ত্রোপচার করে পেট থেকে বের করা হলো ৩৯ কয়েন ও ৩৭টি চুম্বক

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:০৬, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

ভেবে ছিলেন জিঙ্ক বা দস্তা জাতীয় কিছু খেলে বডি বিল্ডিংয়ে সহায়ক হবে। এজন্য দিনের পর দিন খেতে থাকে কয়েন ও চুম্বক জাতীয় পদার্থ। এর ফলে দেখা দেয় মানসিক সমস্যা। শেষ পর্যন্ত স্মরণাপন্ন হতে হয় ডাক্তারের কাছে। ভারতের দিল্লিতে এ ঘটনা ঘটেছে। 

দিল্লির স্যার গঙ্গা রাম হাসপাতালের ডাক্তাররা ওই ব্যক্তির পেটে অস্ত্রেপচার করে ৩৯টি কয়েন এবং ৩৭টি চুম্বক বের করেন। ২৬ বছর বয়সী ব্যক্তিকে জরুরি ভিত্তিতে হাসপাতালে ভর্তি করা হয়। 

ওই ব্যক্তি ডাক্তারের কাছে জানায়, দীর্ঘ ২০ দিন ধরে তার বমি হচ্ছে এবং পেটে অসহ্য ব্যাথা হচ্ছে। এজন্য কিছুই খেতে পারছিলেন না। সে সিনিয়র ডাক্তার তরুণ মিত্তালের কাছে চিকিৎসা নেন। 

তার স্বজনরা জানান, ইতিহাস সৃষ্টিতে সে গত কয়েক সপ্তাহ ধরে ধাবত কয়েন এবং চুম্বক খায়। পরে সমস্যা দেখা দিলে হাসপাতালে নেয়া হয়। 

এরপরই তাকে এক্সে করা হয়। এতে দেখা যায় তার পেটের মধ্যে কয়েন ও চুম্বক রয়েছে। পরবর্তীতে বিষয়টি আরও স্পষ্ট করার জন্য সিটি স্ক্যানারও করা হয়। পরে তার অপারেশন করা হয়।

ডাক্তার জানায়, তার পেট থেকে মোট ৩৯টি কয়েন বের করা হয়। যার মধ্যে রয়েছে ১, ২ ও ৫ রুপির মুদ্রা এবং ৩৭টি চুম্বকত্ব পদার্থ। ওই ব্যক্তির পরিপূর্ণ সুস্থ হতে সাতদিন লাগবে। 

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়