সহজকে করা ভোক্তা অধিকারের জরিমানা হাইকোর্টে স্থগিত

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:৪৭, রবিবার, ৩১ জুলাই, ২০২২, ১৬ শ্রাবণ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী মহিউদ্দিন হাওলাদার রনির অভিযোগের ভিত্তিতে সহজ ডটকমকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের করা ২ লাখ টাকা জরিমানার আদেশ স্থগিত করেছেন হাইকোর্ট…

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী মহিউদ্দিন হাওলাদার রনির অভিযোগের ভিত্তিতে সহজ ডটকমকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের করা ২ লাখ টাকা জরিমানার আদেশ স্থগিত করেছেন হাইকোর্ট।

এ সংক্রান্ত রিটের প্রাথমিক শুনানি নিয়ে রবিবার (৩১ জুলাই) বিচারপতি খসরুজ্জামান ও বিচারপতি ইকবাল কবিরের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। আদালতে রিটের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার তানজিব উল আলম।

এর আগে, গত ২৬ জুলাই ভোক্তা অধিকারে রনির অভিযোগের ভিত্তিতে সহজ ডটকমকে ২ লাখ টাকা জরিমানা করা হয়। এই সিদ্ধান্তের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট দায়ের করা হয়।

গত ১৩ জুন রাজশাহী ভ্রমণের জন্য বাংলাদেশ রেলওয়ের ওয়েবসাইটে ঢাকা-রাজশাহীর টিকিট কাটার চেষ্টা করেন মহিউদ্দিন রনি। টাকা কেটে নিলেও টিকিট পাননি বলে অভিযোগ করেন তিনি।

তার রনির অভিযোগের পর গত ২০ জুলাই জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সভাকক্ষে শুনানি হয়। শুনানি শেষে রেলের টিকিট বিক্রির দায়িত্বপ্রাপ্ত প্রতিষ্ঠান সহজ ডট কমকে ২ লাখ টাকা জরিমানা করা হয়।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়