অনুশীলনে জাকিরের চোট, শরিফুলকে নিয়ে নেই সংশয়

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:৩৬, বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪, ৭ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে জাকিরের চোট নিয়ে জানতে চাইলে কোচ অনেকটা আকাশ থেকে পড়েন! কোচ বলেন, ‘আমি ঠিক জানি না। ও আসলে ইনজুরিতে পড়েনি।’ এদিকে আরেক পেসার শরিফুল ইসলামকে নিয়ে রয়েছে সংশয়। 

জাতীয় দলের নতুন পেসার নাহিদ রানাকে নিয়ে বেশ চর্চা হচ্ছে। বর্তমানে দেশের পেসারদের মধ্যে দ্রুততম তিনি। প্রতিশ্রুতিশীল পেসার শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট স্কোয়াডে প্রথমবারের মতো ডাক পেয়েছেন। দলের পরিকল্পনায় থাকা এ পেসারের অভিষেকও হয়ে যেতে পারে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। তবে মাঠে নামার আগে হঠাৎ আলোচনায় সুঠম দেহের দীর্ঘদেহী পেসার। অনুশীলনে তার বোলিংয়ে আঘাত পেয়েছেন ওপেনার জাকির হাসান।

 

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ২ নম্বর মাঠে সকাল ১০টায় অনুশীলনে নামে বাংলাদেশ। দলের নিয়মিত ওপেনার জাকির নেটে ঢুকেছিলেন আগেভাগেই। কিন্তু নাহিদের লাফিয়ে উঠা বল জাকিরের বাঁহাতের তর্জনীতে আঘাত করে। এরপর নেট থেকে বেরিয়ে বরফ চিকিৎসা নিয়েছেন জাকির। তবে তার এই চোট সম্পর্কে অবগত নন কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

 

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে জাকিরের চোট নিয়ে জানতে চাইলে কোচ অনেকটা আকাশ থেকে পড়েন! কোচ বলেন, ‘আমি ঠিক জানি না। ও আসলে ইনজুরিতে পড়েনি।’ এদিকে আরেক পেসার শরিফুল ইসলামকে নিয়ে রয়েছে সংশয়। টানা খেলার ওপর থাকা শরিফুলের পিঠে হালকা ব্যথা রয়েছে। চট্টগ্রামে ওয়ানডে সিরিজ শেষে ঢাকা ফেরেন বাঁহাতি পেসার। আগামীকাল সিলেট টেস্ট শুরু হলেও এখনও দলের সঙ্গে যোগ দেননি।

 

আজ সন্ধ্যায় সিলেট পৌঁছার কথা রয়েছে শরিফুলের। তবে তাকে খেলানো নিয়ে কোনো সংশয় নেই জানিয়ে রাখলেন হাথুরুসিংহে, ‘শরিফুল ঠিকঠাক আছে। ও প্রচুর সাদা বলের ক্রিকেট খেলেছে। এজন্য আমরা তাকে সময় দিচ্ছি। এটা তার জন্য দরকার ছিল। কারণ ওকে অনেক ওভার বোলিং করতে হবে। সে খেলার জন্য প্রস্তুত।’

দিনবদলবিডি/Nasim

সর্বশেষ

পাঠকপ্রিয়