স্বামীর মৃত্যুর শোক সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা!

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:০১, রবিবার, ২৪ মার্চ, ২০২৪, ১০ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

ধারণা করা হচ্ছে, স্বামীর মৃত্যুতে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে আত্মহত্যা করেন রুমি।

রাজধানীর হাজারীবাগে রুমি খানম (২৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, স্বামীর মৃত্যুতে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে আত্মহত্যা করেন রুমি।

রোববার (২৪ মার্চ) এ তথ্য জানান হাজারীবাগ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তাহমিনা রহমান। এর আগে গতকাল শনিবার হাজারীবাগের শাজাহান রোডের একটি বাসা থেকে রুমি খানমের মরদেহ উদ্ধার করা হয়।

এসআই তাহমিনা রহমান বলেন, খবর পেয়ে হাজারীবাগের শাজাহান রোডের হোসেন ভিলার (৬ নম্বর) পঞ্চম তলার একটি কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় রুমির মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি বলেন, রুমির ভাই হাসিবুরের কাছে জানতে পারি তিন বছর আগে রুমির প্রথম বিয়ে হয়, পরে তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। এরপর আরেক বিয়ে করেন। দুই মাস আগে তার এই স্বামী মারা যান। এই নিয়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন রুমি। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

রুমি খানম অনলাইনে বিভিন্ন পণ্য বিক্রি করতেন। গোপালগঞ্জের কোটালীপাড়ার পিঞ্জরি এলাকার কাজীবাড়ি গ্রামে তার বাড়ি। তবে কর্মসূত্রে রাজধানীর হাজারীবাগে বসবাস করতেন।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়