ইফতার খাইয়ে আমার নামে গীবত করা হচ্ছে: নিপুণ

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:৩৯, রবিবার, ৩১ মার্চ, ২০২৪, ১৭ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯ এপ্রিল। প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন। এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে একটি প্যানেলে মিশা সওদাগর সভাপতি ও মনোয়ার হোসেন ডিপজল সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন। আরেকটি প্যানেলে সভাপতি প্রার্থী মাহমুদ কলি ও সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খল-জুটি নির্বাচন উপলক্ষে বিএফডিসিতে পবিত্র রমজানকে কেন্দ্র করে প্রতিদিনই শিল্পী কলাকুশলীদের ইফতার করাচ্ছেন। আর এ ইফতার আয়োজনে নাকি নির্বাচনের আরেক প্রার্থী চিত্রনায়িকা নিপুণকে নিয়ে বদনাম করা হয় বলে দাবি করেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি নিপুণ গণমাধ্যমকে বলেন, নির্বাচন করতে গিয়ে এ পর্যন্ত আমাকে নিয়ে গীবত গাওয়া ছাড়া অন্য কোনো ধরনের বাধা পাইনি। এখন দেখতে পাচ্ছি শিল্পীদের ইফতার খাইয়ে খাইয়ে আমার নামে বদনাম করা হচ্ছে। কিন্তু বুঝতে পারছি না যে- কেনই বা ইফতার খাওয়াচ্ছেন, আর কেনই বা আমাকে নিয়ে তারা বদনাম করছেন।

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে অভিনেতা মাহমুদ কলিকে সভাপতি করে সম্ভাব্য প্যানেল ঘোষণা করেছেন চিত্রনায়িকা নিপুণ। এ ব্যাপারে তিনি বলেন, যারা আজীবন সদস্য তারা নির্বাচনে অংশ নিতে পারবেন না, এ নিয়ম রয়েছে; কিন্তু নিয়ম হলো, যিনি নির্বাচন করবেন তাকে আজীবন সদস্যপদ বাতিল চেয়ে আবেদন করতে হবে এবং তাকে চাঁদা পরিশোধ করতে হয়। এখানে আমার সভাপতি প্রার্থী সেসব নিয়ম পালন করেছেন।

এই অভিনেত্রী বলেন, বিএফডিসির জন্য আমাকে আজ পুরো বিশ্ব চেনে। এখান থেকে আমি অনেক কিছু পেয়েছি। এ নিয়ে আমার মনে কোনো ধরনের আক্ষেপ নেই। আর আমার কাছে যেটা মনে হয়, এ নির্বাচনটা আমার খুব প্রয়োজন। কারণ শিল্পীদের স্বার্থ রক্ষা পায়।

দিনবদলবিডি/Anamul

সর্বশেষ

পাঠকপ্রিয়