সাভারে তেলের লরি উল্টে আগুন, দগ্ধ ৭ জন বার্ন ইনস্টিটিউটে

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:২০, মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪, ১৯ চৈত্র ১৪৩১
ফাইল ফটো

ফাইল ফটো

সাভারের হেমায়েতপুরে তানজিব কোয়েল ফ্যাক্টরির সামনে একটি তেলের লরি উল্টে আগুন লাগার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দগ্ধ অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে এখন পর্যন্ত সাতজনকে নেওয়া হয়েছে।

আহতরা হলেন- মিম (১০), আল-আমিন (৩৫), নিরানজন (৪৫), মিলন মোল্লা (২২), সাকিব (২৪) ট্রাকের হেলপার, হেলাল (৩০) ট্রাকের ড্রাইভার নজরুল ইসলাম (৪৫) তরমুজ ব্যবসায়ী। তিনজনের অবস্থা আশঙ্কাজনক। এর মধ্যে নজরুল ইসলাম নামে এক তরমুজ ব্যবসায়ী মারা গেছেন।

মঙ্গলবার (২ এপ্রিল) ভোর পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় সাতজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হলে নজরুল নামের একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাভারে তেলের লরি উল্টে আগুন, দগ্ধ ৭ জন বার্ন ইনস্টিটিউটে

তাদের নিয়ে আসা আলী হাসান জানান, ভোরের দিকে হেমায়েতপুর এলাকার তানজিব কোয়েল ফ্যাক্টরির সামনে একটা তেলের লরিতে আগুন লাগে। এতে পাশেই থাকা তরমুজের ট্রাকেও আগুন লাগে। এই ঘটনায় ড্রাইভার, হেলপার ও তরমুজ ব্যবসায়ীসহ তিনজনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসলে তরমুজ ব্যবসায়ী নজরুল মারা যান ও হেল্পার ও ড্রাইভারসহ সবাইকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।


শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, হেমায়েতপুরে দগ্ধ হয়ে আমাদের এখানে সাতজন এসেছে। তাদের মধ্যে নজরুল ইসলাম নামে একজন আনার পরেই মারা যায়, বাকি ছয় জনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের কত শতাংশ দগ্ধ হয়েছে তা বলা যাচ্ছে না। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।

দিনবদলবিডি/Nasim

সর্বশেষ

পাঠকপ্রিয়