গাড়িতে ডিজে, বিদ্যুৎপৃষ্টে প্রাণ গেল ১০ পুণ্যার্থীর

আন্তর্জাতিক ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:১৫, সোমবার, ১ আগস্ট, ২০২২, ১৭ শ্রাবণ ১৪২৯
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আহত পুণ্যার্থীদের সঙ্গে কথা বলার পর মাথাভাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা জানান…

ভারতে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে ১০ পুণ্যার্থীর। আহত হয়েছেন আরো ১৬জন। আহতদের অনেকের অবস্থাই আশঙ্কাজনক। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার চ্যাংড়াবান্ধা এলাকায়।

জানা গেছে, একটি পিকআপ ভ্যানে ২৭ জনের একটি পুণ্যার্থীর দল স্থানীয় জল্পেশ শিব মন্দিরে পানি ঢালতে যাচ্ছিলেন। মৃত এবং আহতরা প্রত্যেকেই কোচবিহার জেলার শীতলকুচির বাসিন্দা।

আহত পুণ্যার্থীদের সঙ্গে কথা বলার পর মাথাভাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা জানান, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে গাড়িতে ডিজে বাজানোর জন্য রাখা জেনারেটরটি শর্ট সার্কিট হয়ে দুর্ঘটনাটি ঘটেছে। পুণ্যার্থীবোঝাই গাড়িটি চ্যাংড়াবান্ধার ধারলা নদীর সেতু পার করার সময় দুর্ঘটনাটি ঘটে বলে মনে করা হচ্ছে। গাড়িতে ডিজে বাজলেও দীর্ঘক্ষণ পুণ্যার্থীদের উল্লাস না থাকায় সন্দেহের বশে গাড়ি থামায় চালক। দেখেন গাড়ির পেছনে অচৈতন্য অবস্থায় পড়ে আছেন ২৬ জন।

এরপরই চালক দ্রুত পিকআপ ভ্যানটি স্থানীয় চ্যাংড়াবান্ধা হাসপাতালে নিয়ে যান। সেখানে ১০ জনকে মৃত ঘোষণা করা হয়। আহত ১৬ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত তাদের জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনার পরেই পিকআপ ভ্যানটির চালক পলাতক।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়