ছেলেকে সঙ্গে নিয়ে জেলায় জেলায় চুরি করতেন ননদ-ভাবি!

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:১১, শনিবার, ৬ এপ্রিল, ২০২৪, ২৩ চৈত্র ১৪৩১
ফাইল ফটো

ফাইল ফটো

প্রথমে শিশুটি রুমে ঢুকে নিশ্চিত হয় যে রুমে কেউ নেই। এরপর তার পেছনে ঢুকে পড়েন এক নারী। বাইরে পাহারা দেন আরেকজন। মাত্র দুই-আড়াই মিনিটের মধ্যে চুরি করে সটকে পড়েন তারা।

গত ২ এপ্রিল রাজধানীর মিরপুরের ডিওএইচএস এলাকার একটি ফ্লাটে চুরি হয়। সিসিটিভি ফুটেজে দেখা যায় শিশুসহ দুই নারী মাত্র ৩ মিনিটের ভেতর চুরি করে সটকে পড়ে। শুক্রবার রাতভর অভিযান চালিয়ে ওই চোরচক্রটিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বাসা থেকে চুরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

মিরপুরের ডিওএইচএসের ফ্লাটে চুরি হওয়া ফ্লাটের সিসিটিভি ফুটেজে দেখা যায়, লিফট থেকে নেমে আসেন শিশুসহ দুই নারী। এরপর সামনের দরজার খুলে ভিতরে যায় শিশুটি। পেছনে ঢোকেন এক নারী। এরপর বেরিয়ে সিঁড়ি বেয়ে নিচে নেমে যান তারা। এর কিছু সময় পর আবার ওই ফ্লাটের সামনে আসেন তারা। প্রথমে শিশুটি রুমে ঢুকে নিশ্চিত হয় যে রুমে কেউ নেই। এরপর তার পেছনে ঢুকে পড়েন এক নারী। বাইরে পাহারা দেন আরেকজন। মাত্র দুই-আড়াই মিনিটের মধ্যে চুরি করে সটকে পড়েন তারা।

জানা গেছে, চোরচক্রের মূলহোতা সেলিনা নামের এক নারী। তার সহযোগী তার ভাইয়ের স্ত্রী নুপুর এবং নুপুরের ছেলে। চুরির কাজে সহায়তা করেন তাদের সেলিনা ও নুপুরের স্বামী।

পুলিশ জানিয়েছে, শুধু রাজধানী নয় কুমিল্লা, দিনাজপুর, ফরিদপুরসহ বিভিন্ন জেলায় চুরি করে বেড়াতেন এই ননদ-ভাবি চক্র।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়