এখনো সিঙ্গেল থাকার রহস্য ফাঁস করলেন পায়েল

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:২৬, মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪, ২৬ চৈত্র ১৪৩১
ফাইল ফটো

ফাইল ফটো

একটা সময় পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে পায়েলের প্রেম ছিল ওপেন সিক্রেট। সেই প্রেম ভাঙার পর এক দশক কেটেছে, তবু এখন বিয়ের পিঁড়িতে বসলেন না পায়েল?

সদ্য মুক্তি পেয়েছে পায়েল অভিনীত ‘আবার অরণ্যের দিনরাত্রি’। ছবি মুক্তির সপ্তাহেই দাদাগিরির মঞ্চে দেখা মিলেছে নায়িকার।

সৌরভের মুখোমুখি হয়েই নিজের সিঙ্গেল থাকার কারণ ফাঁস করলেন পায়েল।

দাদাগিরি-র মঞ্চে এসে পায়েল অকপটে বলেন, বাঙালি পরিবারে যেমন মনের মতো ছেলে খুঁজে পাওয়া কঠিন, সমান কঠিন বাবা-মায়ের মনের মতো ছেলে খুঁজে পাওয়াও। আমি কেবল নিজের কেন, বাবা-মায়ের মনের মতো ছেলেও খুঁজে এনে দিচ্ছি না। কারণ যে কোনো ছেলে খুঁজে আনলেই তার জন্য প্রচুর প্রশ্ন সাজাচ্ছেন বাবা-মা।

প্রেম করতে চাইলেও কেন প্রেমটা হচ্ছে না পায়েলের! নায়িকার জবাব শুনে হাঁ হয়ে যান সৌরভ। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা উত্তর দিলেন নায়িকা।

দাদাগিরি-র মঞ্চে এসে পায়েল জানান, ‘অনেকেই আমাকে জিজ্ঞেস করেন আমি এখনও কেন সিঙ্গেল। আসলে বাঙালি পরিবারে মেয়ের বাবারা এত পজেসিভ….।

পায়েলকে মাঝখানে থামিয়ে সৌরভ জানতে চান, ‘তাহলে বলছো তুমি সিঙ্গেল বাবা-মায়ের জন্য’। 
সম্মতি জানিয়ে অভিনেত্রী যোগ করেন,যেমন মনের মতো ছেলে খুঁজে পাওয়া কঠিন, তার চেয়েও বেশি কঠিন বাবা-মায়ের মনের মতো ছেলে খুঁজে পাওয়া। আমার কথা তো ছেড়ে দাও, বাবা-মায়ের মনের মতো ছেলেও খুঁজে পাচ্ছি না।

সেইসঙ্গে পায়েল সৌরভকে যোগ করেন, ধরো, সানা বড় হচ্ছে। ও যদি তোমার সামনে এসে বলে ও কাউকে ভালোবাসে, দেখবে তোমার পৃথিবী উল্টোপাল্টা হয়ে যাবে।

উত্তরে সৌরভ বলেন, নাহ সেটা হবে না। হ্যাঁ আমিও তার জন্য কিছু প্রশ্ন সাজাব বটে, কিন্তু পৃথিবী এদিক ওদিক হবে না মোটেই।

উত্তর শুনে পায়েল অবাক হয়ে বলেন, অদ্ভুত.. তাহলে তো বলতেই হয় সানা ভীষণ লাকি।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়