চলন্ত বাস থেকে ছিটকে হেলপার নিহত

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:০৩, সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

ঈদের ছুটি শেষে মৌমিতা নামের বাসটি পোশাক কারখানার শ্রমিকদের নেওয়ার জন্য রংপুরে যাচ্ছিল। রাত সোয়া ৩টার দিকে বাসটি শেরপুর পৌর শহরের উপজেলা পরিষদের উত্তর পাশে একটি পেট্রলপাম্পের সামনে মহাসড়কের ডিভাইডারকে ধাক্কা দেয়।

বগুড়ার শেরপুরে চলন্ত বাস থেকে মহাসড়কে ছিটকে পড়ে বাসের হেলপার নিহত হয়েছেন। রোববার (১৪ এপ্রিল) রাত সোয়া ৩টার দিকে শেরপুর পৌর শহরের উপজেলা পরিষদের পাশে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. জীবন (২০) ঢাকা-রংপুরগামী মৌমিতা নামের একটি বাসের চালকের সহকারী ছিলেন। তার বাড়ি নীলফামারী জেলার সদর থানার চরচড়া গ্রামে।

জানা গেছে, ঈদের ছুটি শেষে মৌমিতা নামের বাসটি পোশাক কারখানার শ্রমিকদের নেওয়ার জন্য রংপুরে যাচ্ছিল। রাত সোয়া ৩টার দিকে বাসটি শেরপুর পৌর শহরের উপজেলা পরিষদের উত্তর পাশে একটি পেট্রলপাম্পের সামনে মহাসড়কের ডিভাইডারকে ধাক্কা দেয়। এ সময় বাসটির চালকের সহকারী মহাসড়কে ছিটকে পড়েন। এরপর ওই বাসের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) হাসিবুল ইসলাম বলেন, নিহতের পরিচয় শনাক্ত হওয়ার পর সোমবার বেলা সোয়া ১টায় আইনগত প্রক্রিয়া শেষ করা হয়।

দিনবদলবিডি/Hossain

সর্বশেষ

পাঠকপ্রিয়