অবিশ্বাস্য সেই ক্যাচে কত টাকা পেলেন মোস্তাফিজ

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:১৯, সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

 নিয়ন্ত্রণ হারিয়ে সীমানার দড়ির বাইরের দিকে হেলে পড়ায় বল উপরের দিকে ভাসিয়ে দেন তিনি। সীমানার বাইরে চলে যাওয়া মোস্তাফিজ দ্রুত মাঠে ঢুকে আবার সেই ক্যাচ ধরেন। আর তাতেই শূন্য রানে প্যাভিলিয়নে ফিরতে হয় সূর্যকুমারকে।


 

আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের ম্যাচে বেশ খরুচে ছিলেন মোস্তাফিজুর রহমান। ৪ ওভারে ১৩.৭৫ ইকোনোমিতে ৫৫ রান খরচ করেছেন এই টাইগার পেসার। তবে ম্যাচে অসাধারণ এক ক্যাচ নিয়েছেন ফিজ। সেই ক্যাচের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল নেট দুনিয়ায়।


ইনিংসের ৭ ওভার ২ বলের সময় পাথিরানার করা বলে আপার-কাট খেলেন সূর্যকুমার যাদব। থার্ডম্যান অঞ্চলে সীমানার কাছে দাঁড়িয়ে সেটি লুফে নেন ফিজ। 

 

কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে সীমানার দড়ির বাইরের দিকে হেলে পড়ায় বল উপরের দিকে ভাসিয়ে দেন তিনি। সীমানার বাইরে চলে যাওয়া মোস্তাফিজ দ্রুত মাঠে ঢুকে আবার সেই ক্যাচ ধরেন। আর তাতেই শূন্য রানে প্যাভিলিয়নে ফিরতে হয় সূর্যকুমারকে।



এমন দুর্দান্ত ক্যাচ হয়েছে ম্যাচের সেরা ক্যাচ। যার জন্য ম্যাচ শেষে মোস্তাফিজ পেয়েছেন ভারতীয় ১ লাখ রুপি, বাংলাদেশের অর্থমূল্যে যা ১ লাখ ৩১ হাজার টাকারও বেশি। ক্যাচ ছাড়াও ম্যাচে একটি উইকেট পান ফিজ। টিম ডেভিডকে আউট করেন এই টাইগার পেসার। ম্যাচে ২০ রানে জয় পায় চেন্নাই

দিনবদলবিডি/Hossain

সর্বশেষ

পাঠকপ্রিয়