হাতিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ০৯:৩৫, মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

 নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনে তিনজন চেয়ারম্যান পদে, ভাইস চেয়ারম্যান পদে একজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন প্রার্থী নিজেদের মনোনয়ন জমা দিয়েছেন।

আসছে উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে নোয়াখালীর হাতিয়া উপজেলা পরিষদে কেবল চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনে তিনজন চেয়ারম্যান পদে, ভাইস চেয়ারম্যান পদে একজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন প্রার্থী নিজেদের মনোনয়ন জমা দিয়েছেন।

সোমবার (১৫ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে তথ্যসমূহ নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আবুল হাসানাত।

হাতিয়া উপজেলা নির্বাচন অফিসের তথ্যমতে, হাতিয়ায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আয়েশা ফেরদৌস, তার ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আশিক আলী এবং জাতীয় পার্টি থেকে মনোনয়ন জমা দিয়েছেন মুসফিকুর রহমান। ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন, মো. কেফায়েত উল্যাহ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামছুন নাহার বেগম।

এদিকে ভাইস চেয়ারম্যান পদ দুটিতে আর কোনো প্রার্থী মনোনয়ন জমা না দেওয়ায় এ দুটি পদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছে বলে জানান উপজেলা নির্বাচন কর্মকর্তা।

উল্লেখ্য, আগামী ১৭ এপ্রিল মনোনয়ন যাছাই-বাছাই, ২২ এপ্রিল প্রত্যাহার, ২৩ এপ্রিল প্রতীক বরাদ্দ ও আগামী ৮ মে এ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

দিনবদলবিডি/Nasim

সর্বশেষ

পাঠকপ্রিয়