বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়ক চার লেন করার পরিকল্পনা: আমু

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৯:০৩, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

সড়ক দুর্ঘটনার কমাতে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়ক চার লেন করার পরিকল্পনা হাতে নিয়েছে সরকার। 

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক আমির হোসেন আমু বলেছেন, বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়ক চার লেন করার পরিকল্পনা রয়েছে। সেই চার লেন বাস্তবায়িত হলে সড়ক দুর্ঘটনার আশঙ্কা থাকবে না।

বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠির পঞ্চম চীন মৈত্রি গাবখান সেতু টোল প্লাজায় সিমেন্ট বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার ও ৩টি অটোবাইক চাপা দেওয়ার স্থান পরিদর্শন করে এ কথা বলেন তিনি।

আমির হোসেন আমু বলেন, দুর্ঘটনায় নিহত পরিবারকে শান্তনা দেওয়ার কোনো ভাষা নেই। সরকারের পক্ষ থেকে নিহত ও আহতদের আর্থিক সহায়তা দেওয়ার প্রস্তুতি রয়েছে। ঐসব পরিবারকে ২০ কেজি করে চাল দেওয়ারও প্রক্রিয়া চলছে।

এ সময় সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ মধু।

পরে এমপি আমির হোসেন আমু সদর হাসপাতালে পরিদর্শন করে চিকিৎসাধীন দুর্ঘটনায় আহতদের খোঁজ খবর নেন।

উল্লেখ্য, বুধবার দুপুর ২টায় ঝালকাঠির পঞ্চম চীন মৈত্রি গাবখান সেতু টোল প্লাজায় সিমেন্ট বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার ও ৩টি অটোবাইক চাপা দিয়ে খাদে পড়ে। এতে ১৪ জন নিহত এবং আরো ২০ জন আহত হয়।

দিনবদলবিডি/Hossain

সর্বশেষ

পাঠকপ্রিয়