আইকন হিসেবে মোস্তাফিজকে দলে ভেড়ালো ডাম্বুলা থান্ডার্স

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৪৯, সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
ফাইল ফটো

ফাইল ফটো

মোস্তাফিজকে আইকন ক্রিকেটার হিসেবে দলে নেওয়ার খবরটি নিশ্চিত করেছে। ফ্যাঞ্চাইজিটি লিখেছে, 'বিদেশি আইকন ক্রিকেটার হিসেবে মোস্তাফিজকে পরিচিত করে দিতে পেরে ডাম্বুলা থান্ডার্স গর্বিত।'

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পর মাঠে গড়াবে লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল)। ১ জুলাই থেকে আসর শুরুর আগে অনুষ্ঠিত হবে নিলাম। তবে নিলামের আগেই আইকন ক্রিকেটার হিসেবে বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমানকে দলে ভিড়িয়েছে ডাম্বুলা থান্ডার্স।

সোমবার (১৩ মে) সামাজিক যোগাযোগমাধ্যমে মোস্তাফিজকে আইকন ক্রিকেটার হিসেবে দলে নেওয়ার খবরটি নিশ্চিত করেছে। ফ্যাঞ্চাইজিটি লিখেছে, 'বিদেশি আইকন ক্রিকেটার হিসেবে মোস্তাফিজকে পরিচিত করে দিতে পেরে ডাম্বুলা থান্ডার্স গর্বিত।'

সম্প্রতি ডাম্বুলার মালিকানায় পরিবর্তন এসেছে। বাংলাদেশি প্রতিষ্ঠান ইম্পেরিয়াল স্পোর্টস গ্রুপ এই ফ্যাঞ্চাইজিটির মালিকানা কিনেছে। গত আসরে রানার্সআপ হওয়া ডাম্বুলা অরা এখন নাম বদলে হয়েছে ডাম্বুলা থান্ডার্স।

এলপিএলের এবারের নিলামে ২৪ দেশের ৫০০ এর বেশি ক্রিকেটার নাম লিখিয়েছেন। এর মধ্য থেকে বেশ কয়েকজন তারকা ক্রিকেটারের নাম প্রকাশ করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। যেখানে বাংলাদেশ থেকে আছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, নাজমুল হোসেন শান্ত ও তাসকিন আহমেদ।

দিনবদলবিডি/Nasim

সর্বশেষ

পাঠকপ্রিয়