চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেয়ে জায়েদ খানের প্রতিক্রিয়া

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:৩৭, রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ফাইল ফটো

ফাইল ফটো

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটি অভিনেতা জায়েদ খানের সদস্যপদ ফিরিয়ে দিয়েছে। ইলিয়াস কাঞ্চন ও নিপুণ দায়িত্ব পালনকালে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয়েছিল। এবার নতুন কমিটি এসে জায়েদ খানের সদস্যপদ ফিরিয়ে দেওয়া হয়েছে বলে জানা গেল।  

সাংবাদিক সম্মেলনে কমিটির সহ-সভাপতি ডিএ তায়েব বৃহস্পতিবার (১৭ মে) নিশ্চিত করেছেন বিষয়টি। তিনি  জানান, জায়েদ খান সামাজিক যোগাযোগমাধ্যমে যে বক্তব্য দিয়েছিল তার যথাযথ কারণ ব্যাখ্যা দিয়েছে। তা খতিয়ে দেখার পর সদস্যপদ ফিরিয়ে দেয়া হয়।

বিষয়টি নিয়ে সংবাদ মাধ্যমে জায়েদ খান বলেন, সত্যের জয় সবসময়। নিপুণ নিজে অবৈধ প্রক্রিয়ায় দায়িত্ব পালন করেছে। সে অবৈধভাবে আমার সদস্যপদ বাতিল করেছে। নতুন কমিটি এসে বিষয়টি তদন্ত করেছে। আমার কাছে ব্যাখ্যা চেয়েছে। আমি দিয়েছি।  এরপরই তারা আমার সদস্যপদ ফেরত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

অন্যদিকে, গত ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। জয়ী হন মিশা-ডিপজল প্যানেল। নির্বাচনের প্রায় মাস খানেক পর ফলাফল বাতিল চেয়ে নতুন নির্বাচন দাবি করে রিট করেছেন পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার। 

দিনবদলবিডি/Anamul

সর্বশেষ

পাঠকপ্রিয়