যুক্তরাষ্ট্রের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

স্পোর্টস ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৮:২৯, মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
ফাইল ফটো

ফাইল ফটো

আসন্ন বিশ্বকাপের প্রস্তুতির বড় অংশ এই সিরিজ। অচেনা কন্ডিশন ও উইকেটের সঙ্গে মানিয়ে নিতে টাইগারদের এই সিরিজে ভালো করার বিকল্প নেই।

জুনের ২ তারিখ থেকে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের মাটিতে বসতে যাচ্ছে ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাটের বিশ্বকাপের নবম আসর। বৈশ্বিক এই আসরকে সামনে রেখে যুক্তরাষ্ট্রের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়ে প্রস্তুতি সম্পন্ন করবে বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপের সহ আয়োজকদের মাটিতে হওয়া এই সিরিজ শুরু হবে বাংলাদেশ সময় আজ রাত ৯টা থেকে।

মঙ্গলবার (২১ মে) মার্কিন যুক্তরাষ্ট্রের ডালাসের প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামবে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশ।

আসন্ন বিশ্বকাপের প্রস্তুতির বড় অংশ এই সিরিজ। অচেনা কন্ডিশন ও উইকেটের সঙ্গে মানিয়ে নিতে টাইগারদের এই সিরিজে ভালো করার বিকল্প নেই। তাই আজকের বাংলাদেশের একাদশে থাকবে বিশ্বকাপের ছাপ।

একাদশে বোলার থাকার কথা চার জনের। অনেকটাই জায়গা নিশ্চিত রিশাদ হোসেনের। লেগ স্পিনের সঙ্গে বড় শট খেলার সামর্থ্য তাকে এগিয়ে রাখবে। পাশাপাশি থাকবেন শেখ মেহেদি হাসান। তাদের সঙ্গে পেস বোলিং ইউনিটে থাকবেন শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ- তানজিদ তামিম, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, জাকের আলি, রিশাদ হোসেন, মুস্তাফিজুর রহমান, তানজিম হাসান ও শরিফুল ইসলাম।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়