এক রাতের জন্য আম্বানির কাছ থেকে কত নিচ্ছেন শাকিরা?

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:০৪, মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ফাইল ফটো

ফাইল ফটো

 গত ১ মার্চ ছিল রিহানার কনসার্ট।  তিনি ওই অনুষ্ঠান থেকে কি পরিমান পারিশ্রমিক নিয়ে ছিলেন সেটাও ছিল জানার বিষয়।  শোনা যায় আম্বানির কাছ থেকে প্রায় ১০০ কোটি টাকা নিচ্ছেন পপ শিল্পী রিহানা। 

ভারতের গুজরাটের জামনগরে আম্বানি পুত্রের প্রাক-বিয়ের অনুষ্ঠান টক অব দ্য কান্ট্রি ছিল। বলিউড তারকা থেকে ইন্টারন্যাশনাল তারকা সবাই গত ১ মার্চ জামনগরে অনন্ত-রাধিকার বিয়েতে ভিড় জমান। তবে বলিউডের থেকেও বেশি নজর কেড়েছেন আন্তর্জাতিক তারকারা। মার্ক জুকারবার্গ থেকে বিল গেটস, পপ তারকা রিহানা, আল হাবিবিসহ একাধিক তারকা আম্বানিদের অনুষ্ঠান আলোকিত করেছেন।  গত ১ মার্চ ছিল রিহানার কনসার্ট।  তিনি ওই অনুষ্ঠান থেকে কি পরিমান পারিশ্রমিক নিয়ে ছিলেন সেটাও ছিল জানার বিষয়।  শোনা যায় আম্বানির কাছ থেকে প্রায় ১০০ কোটি টাকা নিচ্ছেন পপ শিল্পী রিহানা।  এর আগে ২০১৮ সালে মেয়ে ইশা আম্বানির বিয়ের সংগীতের অনুষ্ঠানে গান গাওয়ার জন্য বেয়ন্স পেয়েছিলেন প্রায় ৪৪ কোটি টাকা। 

এ বার অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানের পালা। একটি মাত্র প্রাক-বিবাহ অনুষ্ঠানেই যে আড়ম্বর এবং হইহুল্লোড় সমাপ্ত হবে না, সেটাই তো স্বাভাবিক। 

অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান এ বার ভারতে নয়, হবে ইউরোপের মাটিতে। ইটালিকেই বেছে নিয়েছেন আম্বানিরা। এ বারও নাকি চমক থাকছে। তাদের দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানে গাইবেন শাকিরা। এ ছাড়া রয়েছেন ডুয়া লিপা ও এআর রহমান। কয়েক ঘণ্টার জন্য গাইতে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন শাকিরা? খবর আনন্দবাজার অনলাইনের।

২৮ থেকে ৩০ মে — এ তিন দিন ধরে প্রাক-বিবাহ অনুষ্ঠান চলবে অনন্ত এবং রাধিকার। প্রায় ৬০০ জন অতিথিকে নিয়ে দক্ষিণ-ফ্রান্স থেকে পাড়ি দেবে বিলাসবহুল একটি জাহাজ। দীর্ঘ পথ অতিক্রম করে ইটালিতে ফিরবে। দক্ষিণ ফ্রান্সের যে ক্রুজ়ে অনন্ত এবং রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান আয়োজন করা হবে, তা আদতে একটি ভাসমান প্রাসাদ। যেকোনো বিলাসবহুল হোটেলকে টেক্কা দিতে পারে এ ক্রুজ। সেখানেই তিনদিন ব্যাপী অনুষ্ঠানের একটি দিনে গাইবেন শাকিরা। তার জন্যে তিনি নিচ্ছেন প্রায় ৭৫ কোটি রুপি। এমনিতে নাকি এ ধরনের অনুষ্ঠানে গাইতে ১০-১৫ কোটি নেন শাকিরা। তবে আম্বানিদের বিয়ে বলে কি দর খানিকটা বাড়ালেন সেই নিয়ে জল্পনা!

শোনা যাচ্ছে রণবীর কাপুর এবং আলিয়া ভাট— বলিউডের এই তারকা-দম্পতি নাকি অনন্ত এবং রাধিকার দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানে পারফর্ম করতে পারেন। যদিও তাদের সঙ্গে আম্বানিদের পারিবাকির সখ্য বহু বছরের। ফ্রান্সের যেকোনো সাধারণ ক্রুজ়ে জনপ্রতি খরচ হয় ৪১ থেকে ৮৩ হাজার রুপি পর্যন্ত। কিন্তু আম্বানির কনিষ্ঠ পুত্রের প্রাক-বিবাহ অনুষ্ঠানের জন্য যে ক্রুজ বুক করা হয়েছে তার মূল্য অনেক, এমনটাই শোনা যাচ্ছে।

দিনবদলবিডি/Hossain

সর্বশেষ

পাঠকপ্রিয়