ভোলায় হরতাল প্রত্যাহারের ঘোষণা বিএনপির

ভোলা সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:৪৪, বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২, ২০ শ্রাবণ ১৪২৯
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে জেলার দোকানপাটগুলো বন্ধ করে হরতাল শুরু হয়। পরে বেলা ১২টার দিকে…

কর্মসূচিতে পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ভোলা জেলা ছাত্রদলের সভাপতি ও স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নিহতের ঘটনায় জেলায় চলমান হরতাল প্রত্যাহার করেছে বিএনপি।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে জেলার দোকানপাটগুলো বন্ধ করে হরতাল শুরু হয়। পরে বেলা ১২টার দিকে জেলা বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর এ ঘোষণা দেন।  

সংবাদ সম্মেলনে আলহাজ্ব গোলাম নবী আলমগীর জানান, জনগণের দুর্ভোগ লাঘবে দলীয় সিদ্ধান্ত মোতাবেক এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। পরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়ের নেতৃত্বে ঢাকা থেকে আসা দলের শীর্ষ নেতারা সংবাদ সম্মেলন করেন।

এর আগে, বুধবার (৩ আগস্ট) বিকেলে ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলমের মৃত্যুর সংবাদ জেলায় পৌঁছালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন দলের নেতা-কর্মীরা। মিছিল শেষে কালীনাথ বাজার এলাকায় দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ থেকে হরতালের ঘোষণা দেন জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান।

ভোলার ঘটনা তদন্তে ও হতাহতদের পরিবারকে সমবেদনা জানাতে বুধবার (৩ আগস্ট) রাতেই বিএনপির ৯ সদস্যের প্রতিনিধি দল ঢাকা থেকে ভোলায় রওনা হয়। বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এ তদন্ত কমিটির প্রধান।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়