কান্নাকাটি ছেড়ে কর্মীদের জেগে ওঠার আহ্বান ফখরুলের

নিজস্ব প্রতিবেদক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:২০, বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২, ২০ শ্রাবণ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

পুলিশের গুলিতে দলের দুই নেতার মৃত্যুর ঘটনায় কর্মীদের কান্নাকাটি ছেড়ে জেগে ওঠার আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর…

পুলিশের গুলিতে দলের দুই নেতার মৃত্যুর ঘটনায় কর্মীদের কান্নাকাটি ছেড়ে জেগে ওঠার আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে ভোলা ছাত্রদলের সভাপতি নূরে আলমের জানাজার আগে সংক্ষিপ্ত বক্তব্যে উপস্থিত নেতাকর্মীর উদ্দেশে তিনি এ আহ্বান জানান।

মির্জা ফখরুল বলেন, আজকে আর কোনো রোদন নয়, আর কোনো ক্রন্দন নয়; এখন আমাদেরকে জেগে উঠতে হবে। এই ভয়াবহ কর্তৃত্ববাদী ফ্যাসিবাদী সরকারের নির্যাতনের হাত থেকে এই জাতিকে রক্ষা করতে হবে।

তিনি বলেন, আমাদের গণতন্ত্রকে প্রতিষ্ঠা করতে হবে, আমাদের গণতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে; আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে নিয়ে এসে ৩৫ লক্ষ মামলার অবসান ঘটাতে হবে।

আন্দোলনের মধ্য দিয়ে সরকার পতনের’ ডাক দিয়ে বিএনপি মহাসচিব বলেন, এই অবস্থা থেকে উত্তরণ ঘটাতে প্রয়োজন সমস্ত জাতির ঐক্যবদ্ধ আন্দোলন। আমরা শান্তিপূর্ণভাবে ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে গণআন্দোলন সৃষ্টি করে আমাদের এই সন্তান, আমাদের ভাই নূরে আলমের হত্যার প্রতিশোধ নেব ইনশাল্লাহ।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়