ফুটবল টুর্নামেন্টে খেলার সময় প্রাথমিকের শিক্ষার্থীর মৃত্যু

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:৫৪, সোমবার, ১০ জুন, ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১
ফাইল ফটো

ফাইল ফটো

ইউনিয়ন পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট চলছিল। আজ খেলা ছিল বেড়ামালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল ও ছোট তেঁতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল দলের। সকালে খেলা শুরু হয়। 

দিনাজপুরের নবাবগঞ্জে ইউনিয়ন পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট চলাকালে অসুস্থ হয়ে সামিউল ইসলাম (১০) নামে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সোমবার (১০ জুন) সকালে উপজেলার বেডামালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন পর্যায়ে টুর্নামেন্ট চলাকালে ঘটনাটি ঘটে। সে ওই স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। মৃত সামিউল ইসলাম উপজেলার শালখুড়িয়া গ্রামের জয়নাল আবেদিনের ছেলে।


বেডামালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামিলা খাতুন বলেন, ইউনিয়ন পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট চলছিল। আজ খেলা ছিল বেড়ামালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল ও ছোট তেঁতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল দলের। সকালে খেলা শুরু হয়। 

এর পাঁচ মিনিটের মাথায় মাঠের মধ্যে সামিউল নামের শিশুটি পড়ে যায়। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, শিক্ষা কর্মকর্তাসহ শিশুটির পরিবারের সবাই এসেছে। লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

খেলতে গিয়ে আঘাতপ্রাপ্ত হয়েছে কি না এমন প্রশ্নের উত্তরে বলেন, না। খেলায় আঘাতপ্রাপ্ত হয়নি এমনিতেই পড়ে গিয়েছে।

দিনবদলবিডি/Nasim

সর্বশেষ

পাঠকপ্রিয়