সড়ক দুর্ঘটনায় আহত কলেজ শিক্ষিকা লিজা মারা গেছেন

নেত্রকোনা সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:৩৬, শনিবার, ৬ আগস্ট, ২০২২, ২২ শ্রাবণ ১৪২৯
রাজিয়া সুলতানা লিজা

রাজিয়া সুলতানা লিজা

সড়ক দুর্ঘটনায় আহত নেত্রকোনা সরকারি কলেজের প্রাণিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক রাজিয়া সুলতানা লিজা (৪০) মারা গেছেন। শুক্রবার (৫ আগস্ট) বিকেলে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার তেতুলিয়া ইউনিয়নের বড় পাইকুড়া গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমান মুকুলের কন্যা।

জানা গেছে, রাজিয়া সুলতানা লিজা গত বুধবার তার কর্মস্থল নেত্রকোনা সরকারি কলেজ থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে ময়মনসিংহ শহরের ভাড়া বাসায় ফিরছিলেন।

ফেরার পথে নেত্রকোনা ময়মনসিংহ সড়কে অটোরিকশাটি একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষে দুর্ঘটনার কবলে পড়ে। এতে ওই শিক্ষক গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে ঢাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেলে তিনি মারা যান।

পারিবারিক সূত্র জানায়, রাজিয়া সুলতানা লিজা অবিবাহিত ছিলেন। তিনি ২০১০ সালে নেত্রকোনা সরকারি কলেজের প্রাণিবিদ্যা বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন। ময়মনসিংহ শহরের একটি ভাড়া বাসায় নিজের মাকে নিয়ে তিনি বসবাস করছিলেন।

নেত্রকোনা সরকারি কলেজের অধ্যক্ষ মো. নুরল বাসেত জানান, শনিবার সকালে নেত্রকোনা সরকারি কলেজ প্রাঙ্গণে প্রভাষক লিজার প্রথম জানাজা হওয়ার কথা রয়েছে। পরে তার গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।  

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়