প‌রিচয় মিলল নৃশংসভাবে খুন হওয়া স্কুলছাত্রীর

ব‌রিশাল সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:৫২, শনিবার, ৬ আগস্ট, ২০২২, ২২ শ্রাবণ ১৪২৯
স্কুলছাত্রী আখিনুর বেগম

স্কুলছাত্রী আখিনুর বেগম

দুই চোখ খুঁচিয়ে উপ‌ড়ে ফেলা হ‌য়ে‌ছে। দুই হা‌তে ধারা‌ল অস্ত্র দি‌য়ে খুঁচি‌য়ে খুঁচি‌য়ে অসংখ্য ক্ষত করা হ‌য়ে‌ছে। মু‌খে ধারা‌ল অস্ত্রের একা‌ধিক আঘাত। এভা‌বে নির্মমভাবে খুন হওয়া স্কুলছাত্রীর পরিচয় মি‌লে‌ছে।

শুক্রবার (৫ আগস্ট) ওই ছাত্রীর (আখিনুর বেগম) লাশ শনাক্ত ক‌রে‌ছে তার প‌রিবার। এর আগে বৃহস্পতিবার ব‌রিশা‌লের মুলাদী উপজেলার গাছুয়া ইউনিয়নের পূর্ব হোসনাবাদ খাল থেকে লাশটি উদ্ধার করা হয়।

আঁখিনুর বেগম (১৪) উপজেলার গাছুয়া ইউনিয়নের পূর্ব হোসনাবাদ গ্রামের শাহে আলম হাওলাদারের মে‌য়ে। উপ‌জেলার চরপৈক্ষা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল সে।

নিহতের ভাই আবুল কালাম আজাদ ব‌লেন, বুধবার (৩ আগস্ট) সকালে পূর্ব হোসনাবাদ এলাকায় খালাতো বোনের বাড়িতে বেড়াতে যায় আখিনুর। বিকেলে প্রাইভেট পড়ার কথা বলে সে বাড়ি থেকে বের হয়। কিন্তু রাতেও সে বাড়িতে না ফেরায় পরদিন খালাতো বোনকে ফোন করে তার খোঁজ জানতে চাইলে সে জানায়, আখিনুর বুধবার বিকেলেই চলে গেছে। এরপর থেকে আখিনুরের কোনো সন্ধান ছিল না।

আজাদ আরো বলেন, নারীর লাশ উদ্ধারের খবর পেয়ে আমরা এসেছি। মৃত নারী আমার বোন। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান জানান, আঁখিনুরের মোবাইল ফোন কল ট্র্যাকিং করে একই এলাকার সন্দেহভাজন তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

ওসির তথ্য অনুযায়ী, স্থানীয়রা খালে মরদেহ ভাসতে দেখে খবর দেয়। তারা গিয়ে বোরকা পরিহিত মেয়েটির মরদেহ উদ্ধার করে। লাশের ধরন দেখে মনে হচ্ছে এক দিন আগে হত্যার পর খালে ফেলা হয়েছে।  

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়