আওয়ামী লীগ নেত্রীর তৈরি লেডিস ক্লাব গুঁড়িয়ে দিল রাজউক

নারায়ণগঞ্জ সংবাদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ০৯:২২, বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানী উন্নয়ন কর্পোরেশন (রাজউক) কর্তৃপক্ষ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচলের বহিষ্কৃত আওয়ামী লীগ নেত্রী ও…

রাজধানী উন্নয়ন কর্পোরেশন (রাজউক) কর্তৃপক্ষ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচলের বহিষ্কৃত আওয়ামী লীগ নেত্রী ও উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলার ‘পূর্বাচল লেডিস ক্লাব’ ও ‘লাভ ফরেস্ট রেস্টুরেন্ট’ গুঁড়িয়ে দিয়েছে।

এছাড়া পূর্বাচলের ১৩ নাম্বার সেক্টরে খেলার মাঠ দখল করে এবং আবাসিক প্লটে গড়ে তোলা এই ক্লাবকে অবৈধ ঘোষণা করে বুধবার (১০ আগস্ট) দিনভর অভিযান চালিয়ে এই অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ করে রাজউক।

রাজউক কর্তৃপক্ষ জানায়, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলাসহ স্থানীয় কিছু প্রভাবশালী ব্যক্তি দীর্ঘদিন ধরে রাজউকের জমিতে অবৈধভাবে বিভিন্ন স্থাপনা নির্মাণ করে নিজেদের দখলে রেখেছেন। বিষয়গুলো রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের নজরে এলে বুধবার পূর্বাচলের ১৩ নাম্বার সেক্টরে অভিযান চালিয়ে নীলার লেডিস ক্লাব এবং ২৪ নম্বর সেক্টরে লাভ ফরেস্ট রেস্টুরেন্টের সমস্ত স্থাপনা উচ্ছেদ করা হয়।

রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল ইসলামের নেতৃত্বে পরিচালিত এ উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন রাজউকের জোন ৪ এর পরিচালক মুকসুদুল আরেফিন, অথরাইজড অফিসার মাসুক আহমেদসহ বিভিন্ন কর্মকর্তা ও বিপুল সংখ্যক পুলিশ সদস্য। এই উচ্ছেদ অভিযান চলমান থাকবে বলেও জানান রাজউক।

রাজউক ও স্থানীদের অভিযোগ, পূর্বাচল ১৩ নম্বর সেক্টরের ৩০৫ নম্বর রোডে প্রায় তিন বিঘা জমি প্রতিবন্ধীদের খেলার মাঠ হিসেবে সংরক্ষণ করেছিল রাজউক। ওই প্লটের দুই বিঘা নীলা দখল করে তৈরি করেছেন পূর্বাচল লেডিস ক্লাব। চারপাশে সীমানা দিয়ে ভেতরে বানানো হয়েছে সুইমিংপুল, অফিসকক্ষ, ব্যায়ামাগারসহ কয়েকটি অবকাঠামো। নীলা নিজেই ওই ক্লাবের সভাপতি। ক্লাবটির সদস্যপদ বিক্রি চলছে তিন লাখ টাকায়। আজীবন সদস্যপদ চার লাখ আর দাতা সদস্যপদ বেচাকেনা হচ্ছে ছয় লাখ টাকায়। এরই মধ্যে ক্লাবের সদস্য সংখ্যা ২০০ ছাড়িয়েছে।

উল্লেখ্য, পূর্বাচলের বিভিন্ন জমি দখলের অভিযোগ গত ৩ আগস্ট জেলা আওয়ামী লীগের শিক্ষা সম্পাদক পদ থেকে নীলাকে অব্যাহতি দেয় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়