বড় লিডের পথে ওয়েস্ট ইন্ডিজ

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ০৯:২৪, রবিবার, ২৬ জুন, ২০২২, ১২ আষাঢ় ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

দ্বিতীয় দিন প্রথম সেশনে স্বস্তি ফেরে বাংলাদেশ শিবিরে। অল্প পুঁজি নিয়ে লড়তে নেমে তুলে নেয় স্বাগতিকদের ৪ উইকেট। পরে দাপুটে দ্বিতীয় ও তৃতীয় সেশন পার করেছে ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় দিন শেষে লিড ছাড়িয়েছে শত রান।

ওয়েস্ট ইন্ডিজ প্রথম ইনিংসে ১০৬ ওভার ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ৩৪০ রান তুলে দ্বিতীয় দিন শেষ করেছে। লিড নিয়েছে ১০৬ রানের। ক্রিজে থাকা কাইল মেয়ার্স ১২৬ রান নিয়ে তৃতীয় দিন শুরু করবেন। তার সঙ্গী জসুয়া ডি সিলভা ২৬ রান নিয়ে নামবেন।

এর আগে ক্রেগ ব্রাথওয়েট ৫১ ও জোহান ক্যাম্পবেল ৪৫ রান করে যথাক্রমে মেহেদি মিরাজ ও শরিফুলের বলে ফেরেন। পরে রেইমন রেইফার (২২) ও এনক্রুমাহ বোনারকে (০) তুলে নেন খালেদ। তৃতীয় সেশনের শুরুতে জার্মেইন ব্ল্যাকউড ৪০ রান করে মিরাজের বলে ফেরেন।

সেন্ট লুসিয়া টেস্টে টস হেরে ব্যাট করে প্রথম ইনিংসে ২৩৪ রানে গুটিয়ে যায় সাকিব আল হাসানের দল। বাংলাদেশের হয়ে তামিম ৪৬, নাজমুল শান্ত ২৬ ও এনামুল বিজয় ২৩ রান করেন। পরে লিটন দাস ৫৩ করে ফেরার পর শরিফুল ও এবাদত যথাক্রমে ২৬ ও ২১ রান যোগ করেন।  

জবাব দিতে নেমে শেষ সেশনের ১৬ ওভারে কোন উইকেট না হারিয়ে ৬৭ রান তুলে শেষ করে ওয়েস্ট ইন্ডিজ। দলটির হয়ে বল হাতে আলজারি জোসেপ ও জেইডেন সিলস তিনটি করে উইকেট নেন। কেমার রোচ ও অ্যান্ডারসন ফিলিপস নেন দুটি করে উইকেট।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়