শিক্ষক হত্যা: গ্রেপ্তার জিতুর বাবাকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:১০, বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯
আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জ্বল হোসেন। ছবি : সংগৃহীত

আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জ্বল হোসেন। ছবি : সংগৃহীত

আশুলিয়া থানার মামলা তদন্তকারী কর্মকর্তা ও এসআই এমদাদুল হক বলেন, তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়ায় অভিযান চালানো হয়।

তিনি পুরোনো এক ভাড়াটিয়ার বাড়িতে আত্মগোপনে ছিলেন। সেখান থেকে মঙ্গলবার দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করা হয়। পরে সকালে তাকে আশুলিয়া থানায় আনা হয়। ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালাতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, সোমবার ভোর সাড়ে ৫টার দিকে না-ফেরার দেশে চলে যান ছাত্রের মারধরে আহত শিক্ষক উৎপল। পরে রবিবার আশুলিয়া থানায় নিহত শিক্ষকের ভাই অসীম কুমার বাদী হয়ে জিতুসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে এখনো অভিযুক্ত শিক্ষার্থী পলাতক রয়েছে। এই মামলা জিতুর বাবা উজ্জ্বলকে গ্রেপ্তার দেখানো হয়।

এর আগে গত শনিবার (২৫ জুন) হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে ছাত্রীদের ক্রিকেট টুর্নামেন্ট চলছিল। এ সময় মাঠে খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন উৎপল। দুপুর আড়াইটার দিকে স্কুলের ওই বখাটে ছাত্র সবার সামনে ক্রিকেট স্টাম্প হাতে নিয়ে উৎপলের মাথা ও পেটে বেধড়ক আঘাত করতে থাকে। বিষয়টি বোঝার আগেই রক্তাক্ত হন উৎপল। তাঁকে উদ্ধার করে প্রথমে স্থানীয় নারী ও শিশু কেন্দ্র হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। পেটে অস্ত্রোপচার করা হয়। ১৬ ব্যাগ রক্ত দেওয়া হয় শরীরে। কিন্তু তারপরও তাকে বাঁচানো যায়নি।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়