কুসিকের নবনির্বাচিত আরেক কাউন্সিলর কারাগারে

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৮:০৯, বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯
জাহাঙ্গীর হোসেন বাবুল

জাহাঙ্গীর হোসেন বাবুল

কুমিল্লায় নবনির্বাচিত আরও এক কাউন্সিলরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। কারাগারে যাওয়া কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বাবুল কুসিকের ১৬ নম্বর ওয়ার্ডের সাবেক এবং সদ্য বিজয়ী কাউন্সিলর।

আজ বুধবার (২৯ জুন) দুপুরে কুমিল্লা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতের বিচারক আব্বাস উদ্দিনের কাছে জামিন চান কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বাবুল। তবে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিবাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট জোছনা আক্তার নৈশর গণমাধ্যমকে বুধবার বিকেলে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২০২০ সালে কুমিল্লা নগরীর সংরাইশ এলাকার পলিন আক্তার নামে এক নারী কোতোয়ালি মডেল থানায় বাদী হয়ে তার বাড়িঘর ভাঙচুর এবং লুটপাটের অভিযোগ এনে মামলা দায়ের করেন। এতে প্রধান আসামি করা হয় কুমিল্লা সিটি করপোরেশনের ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বাবুলকে।

ওই মামলায় হাজির হয়ে জামিন চাইলে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। কাউন্সিলর বাবুল ছাড়াও এ মামলায় আরও ১১ জন আসামি রয়েছে। এ নিয়ে কুমিল্লা সিটি করপোরেশনের মোট ৩ জন নবনির্বাচিত কাউন্সিলর কারাগারে গেলেন।

এর আগে গত ২১ জুন কুসিকের ১নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম কিবরিয়া এবং ৮নং ওয়ার্ড কাউন্সিলর একরাম হোসেন বাবু কুমিল্লার কোতয়ালি মডেল থানায় দায়ের করা বিশেষ ক্ষমতা আইনের মামলায় জামিন চাইতে গেলে আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়