নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে যাত্রীবাহী বাস, হেলপারের পা বিচ্ছিন্ন

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:০৬, শুক্রবার, ১ জুলাই, ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯
দুর্ঘটনা কবলিত বাস

দুর্ঘটনা কবলিত বাস

সাভারে দূরপাল্লার হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে অন্তত ১০ জন আহত হয়েছেন। এসময় গাড়ির হেলপার শওকাতের (৪৪) একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়।

বৃহস্পতিবার (৩০ জুন) রাত ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের রেডিও কলোনি বাসস্ট্যান্ডে ঘটনা ঘটে। এ ঘটনায় অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

পা বিচ্ছিন্ন হওয়া হেলপার শওকাত হোসেন রংপুর জেলা সদর থানার কামারগাতনা গ্রামের মৃত আবদুল লতিফের ছেলে। তিনি দীর্ঘ দিন ধরে হানিফ পরিবহনের ওই বাসের হেলপার হিসেবে চাকরি করতেন।

হানিফ পরিবহনের সুপারভাইজার অপু বলেন, আমরা বিকেলে যাত্রী নিয়ে রংপুর থেকে ঢাকার উদ্দেশে রওনা হই। সাভারের রেডিও কলোনি বাসস্ট্যান্ডে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের ওপরে বাস তুলে দেন। এসময় বাসের গেটে থাকা হেলপার শওকাত গাড়ির নিচে পড়ে গেলে তার একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মাহফুজুর রহমান বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছে বিচ্ছিন্ন হওয়া পা-টি উদ্ধার করেছি। হাঁটুর ওপরে থেকে বিচ্ছিন্ন পা। তবে সেখানে কাউকে পাইনি। পরে পায়ের অংশটি কাপড় দিয়ে পেঁচিয়ে হাইওয়ে পুলিশকে হস্তান্তর করেছি। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানতে পেরেছি।

সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) শফিউল বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি বাসের হেলপারের পা বিচ্ছিন্ন হয়ে গেছে। ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করা হয়েছে। একইসঙ্গে আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুতর আহত বাসের হেলপারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়