নোরার নিতম্ব স্পর্শ করলেন লুইস, ফের উত্তাল নেটদুনিয়া (ভিডিও)

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:৩২, বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২, ৯ অগ্রহায়ণ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

ভিডিওতে দেখা যায়, একই মঞ্চে গীতা কাপুর, নোরা ফাতেহি ও টেরেন্স লুইস। পাশাপাশি হলেও নোরার একটু পেছনে দাঁড়ানো লুইস। তারা একসঙ্গে…

‘দিলবার’, ‘কোমরিয়া’, ‘ও সাকি সাকি’, ‘গারমি’সহ অনেক জনপ্রিয় গানে নেচে দর্শক মনে জায়গা করে নিয়েছেন বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি। ইতোমধ্যে ভারত ছাড়িয়ে তার পরিচিতি পৌঁছে গেছে আন্তর্জাতিক পরিমণ্ডলে। তবে সম্প্রতি এক ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটদুনিয়ায় ফের উত্তাল হলো তার নাম।

ভিডিওতে দেখা যায়, একই মঞ্চে গীতা কাপুর, নোরা ফাতেহি ও টেরেন্স লুইস। পাশাপাশি হলেও নোরার একটু পেছনে দাঁড়ানো লুইস। তারা একসঙ্গে নমস্কার করেন। কিন্তু নমস্কার করতে গিয়ে বাধে বিপত্তি। কারণ, হাত ওঠানোর সময়ে লুইস নোরার নিতম্ব স্পর্শ করেন। মূলত ‘ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার’ প্রতিযোগিতার মঞ্চে এ ঘটনা ঘটে।

ভিডিওটি প্রকাশ্যে আসার পর দারুণ সমালোচনার মুখে পড়েন লুইস। নেটিজেনরা এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন। ২০২০ সালের এ ঘটনার ভিডিওটি নতুন করে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। ফের শুরু হয়েছে চর্চা। অবশেষে ওই দিনের ঘটনা নিয়ে মুখ খুলেছেন লুইস।

সংগৃহীত

‘ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার’ প্রতিযোগিতার ওই মঞ্চের সঞ্চালক ছিলেন অভিনেতা মনীষ পাল। সম্প্রতি তার পডকাস্টে অতিথি হিসেবে হাজির হন কোরিওগ্রাফার লুইস। সেখানে বিষয়টি নিয়ে কথা বলেন তিনি।

ওই দিনের ঘটনার বর্ণনা দিয়ে লুইস বলেন, এটি স্বাভাবিক, সাধারণ পরিস্থিতি ছিল। মানুষ কেন এটিকে জটিল করছে বুঝতে পারছি না। ওই সময়ে বিচারক মালাইকা অরোরার কোভিড হয়েছিল। তার জায়গায় এসেছিলেন নোরা।

তিনি আরো বলেন, ওই দিন শত্রুঘ্ন সিনহা আর তার স্ত্রী এসেছিলেন। আমরা তাদের ভক্তিভরে প্রণাম করার চেষ্টা করছিলাম। ওই সময়ে কোনোভাবে নোরার গায়ে হাত লেগে থাকতে পারে! কিন্তু সত্যি আমি মনে করতে পারছি না, নোরার শরীরে আমার স্পর্শ লেগেছিল।

নোরা

প্রসঙ্গত, বর্তমানে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন নোরা। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘বাহুবলী : দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’। এ ছাড়াও আরও নতুন কিছু সিনেমা ও আইটেম গানে অভিনয় করছেন বলে জানা যায়।

ভিডিটি দেখেতে এখানে ক্লিক করুন

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়