ছিনতাই হওয়া জঙ্গিদের মোটা অংকের টাকা দেয় রাফি

দিনবদলবিডি ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:৪৫, বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২, ৯ অগ্রহায়ণ ১৪২৯
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকার আদালত প্রাঙ্গণ থেকে জঙ্গি ছিনতাই মামলার আসামি মেহেদি হাসান অমি ওরফে রাফিকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট সিটিটিসি।

সংস্থাটি জানিয়েছে, চট্টগ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

জঙ্গি ছিনিয়ে নেওয়ার সময় রাফি মোটা অংকের টাকা এনেছিলেন। এই টাকা ছিনিয়ে নেওয়া জঙ্গিদের হাতে তুলে দেন তিনি। যাতে করে জঙ্গিরা এই টাকা দিয়ে তাদের পরবর্তী কার্যক্রম চালাতে পারেন।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আসাদুজ্জামান এ কথা বলেন।

তিনি বলেন, জঙ্গিদের ছিনিয়ে নিতে আগে থেকেই পরিকল্পনা করেছিলেন রাফি। তাই ঘটনার দিন মোটা অংকের টাকা নিয়ে আদালতে আসেন রাফি। ছিনিয়ে নেওয়ার পর জঙ্গিদের হাতে সেই টাকা তুলে দেওয়া হয় বলে জানান মো. আসাদুজ্জামান।

এর আগে গেল রবিবার মোটরসাইকেলে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি মইনুল হাসান শামীম ওরফে সিফাত সামির ও মো. আবু ছিদ্দিক সোহেল ওরফে সাকিবকে ছিনিয়ে নিয়ে যায় জঙ্গি সদস্যরা । এ সময় হাতকড়া পরা দুই জঙ্গি তাদের নিরাপত্তায় থাকা পুলিশ সদস্যকে মারধরও করে। পলাতক দুই জঙ্গিকে ধরতে রেড এলার্ট জারিসহ ২০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করে সরকার।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়