বিজ্ঞাপন দিয়ে পাত্র খুঁজছেন স্বস্তিকা!

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:৫৪, শনিবার, ২৬ নভেম্বর, ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি পাত্র খুঁজছেন। সোশাল মিডিয়ায় ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়েছেন এই তারকা…

টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি পাত্র খুঁজছেন। সোশাল মিডিয়ায় ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়েছেন এই তারকা।

কেমন পাত্র চান স্বস্তিকা সেটাও জানিয়েয়েছেন অভিনেত্রী। বলেছেন, গায়ের রঙ শ্যামবর্ণ হলেও চলবে। ফর্সা হতে হবে না। কিন্তু বই পড়তে ভালোবাসতে হবে। গান শুনতে ভালোবাসতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, বেড়াতে যেতে ভালোবাসতে হবে। ইংরেজি ব্যবহার না করে বাংলা ভাষায় পুরো ১০ মিনিট টানা কথা বলতে পারতেই হবে।

স্বস্তিকার পাত্রর আরো একটি গুণ থাকতে হবে। অভিনেত্রীর ভাষ্য, আমায় না ভালোবাসলেও চলবে, কিন্তু কুকুরদের মাথায় করে রাখতে হবে। এসব গুণ থাকলে যোগাযোগ করবেন, বাকি যা যা পারেন না সেগুলো আমি সামলে নেবো।

স্বস্তিকার এই ‘পাত্র চাই’ মূলত একটি ফটোশুটকে কেন্দ্র করে। এক সংবাদমাধ্যমের জন্য বিয়ের মৌসুম উপলক্ষে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। সেই ফটোশুটের ভিডিও শেয়ার করেই ক্যাপশনে উল্লেখিত কথাগুলো জুড়ে দিয়েছেন।

তবে ক্যাপশনের কথাগুলো শুধুই প্রচারণা নাকি স্বস্তিকার মনের একান্ত চাওয়া, তা রয়ে গেছে ধোঁয়াশায়।

এদিকে, ২৫ নভেম্বর মুক্তি পেয়েছে স্বস্তিকা অভিনীত নতুন হিন্দি সিনেমা ‘করা কাগজ’। নওনীত রঞ্জনের পরিচালনায় এতে তার সঙ্গে আরও অভিনয় করেছেন রজত কাপুর, আইশানি যাদব প্রমুখ। এছাড়া আসন্ন ডিসেম্বরে স্বস্তিকার ‘কালা’ নামের আরেকটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এটি দেখা যাবে নেটফ্লিক্সে। সূত্র: হিন্দুস্তান টাইমস

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়