‘মৃত্যুর দুয়ার’ থেকে বেঁচে ফিরলেন মাসুদ-রাব্বি

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৯:১৫, রবিবার, ৩ জুলাই, ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ট্রাকের চাকার নিচে চলে যায় মোটরসাইকেল। তখন মোটরসাইকেলে ছিলেন চালকসহ দুজন। এতে চালকের পায়ে আঘাত পেয়ে গুরুতর আহত হলেও বেঁচে ফিরেছেন দুজনই। তাদেরকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রবিবার বিকেলে যশোরের ঝিকরগাছা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকচালককে আটক এবং ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

আহতরা হলেন- মোটরসাইকেলের চালক ঝিকরগাছার দোষোতিনা গ্রামের আব্দুল মজিদ বিশ্বাসের ছেলে মাসুদ পারভেজ (৪৮)। তার পায়ের আঘাত গুরুতর। অপর আরোহী কলারোয়া উপজেলার শাকদাহ গ্রামের আব্দুস সবুর খানের ছেলে গোলাম রাব্বি খান (২২)।

ঘাতক ট্রাকের পেছনে থাকা প্রত্যক্ষদর্শী আশরাফুজ্জামান বাবু জানিয়েছেন, বাসস্ট্যান্ডে যশোর অভিমুখী একটি ট্রাক (খুলনা মেট্রো ট-১১-২২১৬) মোটরসাইকেলটিকে ওভারটেকের চেষ্টা করে। এতে মোটরসাইকেলের হাতল ট্রাকে আটকে যায়।

এ সময় মোটরসাইকেলের দুজনই দূরে ছিটকে পড়েন এবং মোটরসাইকেলটি ট্রাকের নিচে পড়ে। ট্রাকচালক শফিকুল ইসলাম (২২) দুর্ঘটনা আঁচ করতে পেরে ট্রাক নিয়ে পালানোর চেষ্টা করেন। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। স্থানীয়রা চালকসহ ট্রাকটি আটক করে পুলিশে হস্তান্তর করে।

সন্ধ্যায় নাভারণ হাইওয়ে পুলিশের ইন্সপেক্টর মঞ্জুরুল আলম বলেন, ট্রাকচালক আটক আছেন। ট্রাকটিও জব্দ করা হয়েছে। তবে এ ঘটনায় এখনো মামলা হয়নি।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়