বগি রেখেই চলে গেল ট্রেন, বাড়ি ফেরা হলো না শত যাত্রীর

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:০৯, সোমবার, ৪ জুলাই, ২০২২, ২০ আষাঢ় ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস যান্ত্রিক ত্রুটির কারণে একটি বগি রেখেই স্টেশন ছেড়েছে। এ সময় একতা এক্সপ্রেসের ‘ট’ নম্বর বগির জন্য ১০৫ যাত্রী টিকিট কেটেছিলেন।

তাদের অধিকাংশই এ ঘটনায় ট্রেনটি মিস করেছেন।

সোমবার (৪ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে ট্রেনটি স্টেশন ছাড়ে। ট্রেনটি ছাড়ার সময় ছিল সকাল ১০টা দশ মিনিট।

জানা গেছে, ট্রেনটির ‘ট’ নম্বর বগিতে আগে থেকেই ত্রুটি ছিল, তাই সেটিকে বাতিল করা হয় এবং মূল ট্রেনের শেষে রাখা হয়। ফলে অনেক যাত্রী বগি বাতিলের তথ্য না জেনে সেখানে উঠে বসেন।

কর্তৃপক্ষ বলছে, বগি বাতিলের বিষয়টি সকাল ৯টার সময় সবাইকে জানানে হয়েছে। আগে যারা বিষয়টি জেনেছেন, তারা অনেকে অন্য বগিতে উঠেছেন। তবে বগিতে থাকা প্রায় ১০০ যাত্রী বিষয়টি জানতেন না বলে অভিযোগ করেছেন।

একতা এক্সপ্রেসের ‘ট’ বগির এক যাত্রী জানান, আমাদের স্টেশনে পৌঁছাতে কিছুটা দেরি হয়। যার ফলে আমরা এসে দেখি ৭ নম্বর প্ল্যাটফর্মে ট্রেনটি দাঁড়িয়ে আছে। পরে আমাদের আসন নিশ্চিত করে ট্রেনে বসি। হঠাৎ জানতে পারি আমাদের বগি রেখেই একতা এক্সপ্রেস ট্রেন চলে গেছে। এ সময় বগিতে ১০০ যাত্রী ছিলেন। কিন্তু এ বিষয়ে আমরা কিছুই জানতাম না।

কমলাপুর রেলওয়ে স্টেশনের ম্যানেজার মাসুদ সারওয়ার জানান, সকাল ৯টায় জানানো হয়েছিল যাত্রীদেরকে। আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি। আমাদের কাছে অতিরিক্ত বগি ছিল না। তবে এই বগির যাত্রীদের টিকিট ফেরত নেওয়া হয়েছে।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়