দীপিকার রূপ দেখে ভক্তদের যেন আর তর সইছে না

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:০৫, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

এই ছবির মধ্যে দিয়ে চার বছর পর আবারও পর্দায় ফিরছেন ‘বলিউড বাদশা’। তবে কেবল শাহরুখ নন, দীপিকার ভক্তরাও অধীর অপেক্ষায় সিনেমাটির জন্য…

মুক্তি পাচ্ছে শাহরুখ খানের বহুল আলোচিত সিনেমা ‘পাঠান’। এই ছবির মধ্যে দিয়ে চার বছর পর আবারও পর্দায় ফিরছেন ‘বলিউড বাদশা’। তবে কেবল শাহরুখ নন, দীপিকার ভক্তরাও অধীর অপেক্ষায় সিনেমাটির জন্য। কারণ, এই প্রথম পুরোপুরি অ্যাকশন ঘরানার হিন্দি সিনেমা করেছেন অভিনেত্রী।

তবে সিনেমাটি নিয়ে ভক্তদের আগ্রহ নতুন করে উসকে দিয়েছে দীপিকা পাড়ুকোনের একটি স্থিরচিত্র। যে ছবি দেখার পর ভক্তদের আর তর সইছে না।

প্রথমবার পুরোপুরি অ্যাকশন ঘরানার হিন্দি সিনেমা করেছেন দীপিকা 

নতুন বছরের প্রথম মাসে মুক্তি পাবে ‘পাঠান’। এখন চলছে সিনেমার প্রচারণা। প্রচারণার অংশ হিসেবে ১২ ডিসেম্বর প্রকাশ পাবে সিনেমার গান ‘বেশরম রং’। সামাজিক যোগাযোগমাধ্যমে এই গানের পোস্টার শেয়ার করে শাহরুখ খান লেখেন, ‘সময় এসে গেছে  “বেশরম রং”-এর।’

তিনি জানান, ১২ তারিখ বেলা ১১টায় ইউটিউবে প্রকাশ করা হবে গানটি। গানের পোস্টারে দীপিকার আবেদনময়ী রূপ দেখে ভক্তদের যেন আর তর সইছে না।

‘পাঠান’–এ শার্টখোলা লুকে শাহরুখ

গানের একটি স্থিরচিত্রে দীপিকাকে দেখা গেছে সোনালি মনোকিনিতে। পেছনে সমুদ্র রেখে দাঁড়িয়ে আছেন তিনি।

পরিচালক আগেই ঘোষণা দিয়েছিলেন, ডিসেম্বরে সিনেমার দুটি গান প্রকাশ করবেন। তার একটি ‘বেশরম রং’ আসছে সোমবারে। গানটি প্রসঙ্গে তিনি বলেন, ‘গানটিতে আমাদের প্রজন্মের সবচেয়ে বড় দুই তারকাকে উষ্ণ অবতারে দেখা যাবে।’ গানটির শুটিং হয়েছিল স্পেনে।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়