শিক্ষক হত্যাকাণ্ড : রিমান্ড শেষে জিতুর বাবা জেলহাজতে

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:৩৪, মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯
জিতুর বাবা উজ্জ্বল হাজি। ছবি: সংগৃহীত

জিতুর বাবা উজ্জ্বল হাজি। ছবি: সংগৃহীত

মঙ্গলবার সকালে তাকে আশুলিয়া থানা থেকে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। পরে দুপুরে বিচারক কাজী আশরাফুজ্জামানের আদালতে শুনানি শেষে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।

ঢাকা জেলা পুলিশের কোর্ট পরিদর্শক মতিয়ার রহমান মিয়া বলেন, কাজী আশরাফুজ্জামানের আদালতে শুনানি হয় শিক্ষক হত্যা মামলার আসামি আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জ্বল হাজির। তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশনা দিয়েছেন আদালত। নির্দেশনা অনুযায়ী তাকে কেরানীগঞ্জের জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

গত ৩০ জুন থেকে ৪ জুলাই আশুলিয়া থানায় রিমান্ডে ছিলেন তিনি। এর আগে গত ২৮ জুন মধ্যরাতে কুষ্টিয়া থেকে গ্রেপ্তার হন উজ্জ্বল। পরে ২৯ জুন ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করলে আদালত তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শিক্ষক হত্যা মামলার প্রধান আসামি আশরাফুল ইসলাম জিতু এখনো রিমান্ডে আছে। আগামীকাল তার রিমান্ড শেষ হবে। জিতুকে গত ২৯ জুন গাজীপুর থেকে গ্রেপ্তার করে র‍্যাব। পরে ৩০ তারিখ আদালত তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২৫ জুন দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী কলেজের মাঠে শিক্ষক উৎপল কুমার সরকারের ওপর অতর্কিত হামলা চালিয়ে ক্রিকেটের স্টাম্প দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে একই প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র আশরাফুল ইসলাম জিতু। চিকিৎসাধীন অবস্থায় ২৭ তারিখ ভোরে শিক্ষক উৎপল কুমার মারা যান।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়