শারীরিক সম্পর্কের সময় হার্ট অ্যাটাকে যুবকের মৃত্যু

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৮:৪৬, মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ভারতের মহারাষ্ট্র প্রদেশের নাগপুরে প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্কের সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ২৮ বছর বয়সী এক তরুণের মৃত্যু হয়েছে।

গত রবিবার নাগপুরের সাওনার এলাকার একটি হোটেলে এই ঘটনা ঘটেছে বলে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, নিহত তরুণের নাম অজয় পারতেকি। প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্কের সময় তিনি মারা গেছেন। পারতেকি কার্ডিয়াক অ্যারেস্টের শিকার হয়েছিলেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ ওই তরুণ ও তার প্রেমিকার কোনো ওষুধ সেবনের প্রমাণ পায়নি।

গত তিন বছর ধরে মধ্যপ্রদেশের চিন্দওয়াড়ার ২৩ বছর বয়সী এক নার্সের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল পারতেকির। উভয় পরিবারের সদস্যরা তাদের প্রেমের ব্যাপারে অবগত ছিলেন। বিয়ের জন্য প্রেমিকার মায়ের কাছে প্রস্তাব দিয়েছিলেন পারতেকি। কিছুদিনের মধ্যে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার পরিকল্পনাও ছিল তাদের।

পুলিশ বলছে, স্থানীয় সময় রবিবার বিকেল ৪টার দিকে নাগপুরের সাওনার একটি হোটেলে যায় এই জুটি। পরে সেখানে প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে লিপ্ত থাকা অবস্থায় বিছানায় পড়ে যান পারতেকি। হোটেল কর্তৃপক্ষকে প্রেমিকের অসুস্থ হয়ে পড়ার খবর দেন তরুণী। পরে তাকে অবচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পৌঁছানোর পর চিকিৎসকরা পারতেকিকে মৃত ঘোষণা করেন।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়